গোপীনাথপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে খন্দকার সাইফুল আলম পিন্টুর গণসংযোগ অনুষ্ঠিত

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় আসন্ন ৬নং গোপীনাথপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা খন্দকার সাইফুল আলম পিন্টুর উদ্যোগে ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও বাজারে গণসংযোগ করা হয়েছে। সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত ইউনিয়নের নতুন বাজার, জগন্নাথপুর আমতলী, বাড়াই, চন্ডিদ্বার, রাজনগর, জয়নগর বাজার হয়ে গোপীনাথপুর পুরাতন বাজারে এসে গণসংযোগটি শেষ করেন।

গনসংযোগের মাধ্যমে তিনি ভোটারদের নিকট দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে দোয়া চেয়ে তাদের সঙ্গে কুশল বিনিময় করেন। এ সময় তার সমর্থকরা ভোটারদের মাঝে লিফলেট বিলি করেন।খন্দকার সাইফুল আলম পিন্টু গোপীনাথপুর ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের সাবেক নেতা, ব্রাহ্মণবাড়িয়া জেলা বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সাবেক সভাপতি এবং বর্তমানে ঢাকা মহানগর দক্ষিণ বঙ্গবন্ধু সৈনিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

গণসংযোগ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ছাত্র জীবন থেকেই আমি ও আমার পরিবার আওয়ামী রাজনীতির সাথে জড়িত, গত ইউপি নির্বাচনে আমি দলীয় মনোনয়ন চেয়েছিলাম, এবছরেও ইউপি নির্বাচনে ৬নং গোপীনাথপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে আমি দলীয় মনোনয়ন প্রত্যাশী,

দল থেকে যদি আমাকে মনোনয়ন প্রদান করে অথবা নির্বাচন সকলের জন্য উন্মুক্ত থাকে তাহলে আমি জনগণের পাশে থাকার জন্য নির্বাচন করব। আর যদি দলীয়ভাবে অন্য যাকেই মনোনয়ন দেয় আমি তার সঙ্গে থেকে নির্বাচনে দলীয় দায়িত্ব পালন করব ইনশাআল্লাহ। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে একজন সৎ ও যোগ্য ব্যক্তি নির্বাচিত হয়ে এই ইউনিয়নের দায়িত্ব সফলভাবে পালন করবে এমনটাই প্রত্যাশা এই ইউনিয়নের জনগণের।

Leave a Reply

Your email address will not be published.