আগৈলঝাড়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় নিহত  ১

মঞ্জুর লিটন, বরিশাল জেলা প্রতিনিধি:
বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার ৩ নং বাগধা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী শামীম হোসেন লিখচন (আপেল মার্কা)ও ইউনুস মিয়া (টিউবওয়েল মার্কা) সমর্থকদের মধ্যে নির্বাচনী পরবর্তী সহিংসতায় খেজুরিয়া গ্রামের মৃত সফিজ উদ্দিন মিয়ার পুত্র মখলেস মিয়াঁ (৫৫) নিহত হয়েছে।

জানা যায় নির্বাচন পরবর্তীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ১৩.১১.২১ শনিবার প্রতিপক্ষ তার উপরে উপর্যপরি হামলা চালায়। মুমূর্ষ অবস্থায় আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ব্যাপারে মোকলেস মিয়ার পরিবারের পক্ষ থেকে ইলিয়াস মিয়া বাদী হয়ে আগৈঝাড়া থানায় একটি হত্যা প্রচেষ্টা মামলা করা হয়। ১০/১২জন আসামি করে মামলাটি করা হয়। এরমধ্যে আগৈলঝাড়া পুলিশ বিশেষ অভিযান চালিয়ে দুজন গ্রেপ্তার করেছে ।

আজ সকালে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মোখলেছ মিয়া ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া লিল্লাহি রাজিউন)। নিহত মখলেস মিয়াঁর স্ত্রী জানান প্রতিপক্ষ মেম্বার প্রার্থী ইউনুস মিয়ার সমর্থকদের আঘাতে তার স্বামী নিহত হয়েছে তাই এর সঠিক ও নায্য বিচার দাবি করেন।

আগৈলঝাড়া থানা কর্তব্যরত কর্মকর্তা  জানান এর আগে হত্যা প্রচেষ্টা মামলার করা হয়েছে। ২ জন আসামি গ্রেপ্তার করা হয়েছে।যেহেতু ভিকটিম মৃত্যুবরণ করেছে তাই এটি হত্যা মামলা রূপান্তিত হবে।

এ ব্যাপারে মামলাটি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। বাকি আসামিরা কোন প্রকার ছাড় পাবে না তাদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *