সরাইলে চিকিৎসা উপকরণ দিলেন ইউনিভার্সেল মেডিকেল

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ
প্রান্তিক পর্যায়ের জনগোষ্ঠীর উন্নত ও জরুরি স্বাস্থ্যসেবার জন্য ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সামগ্রী উপহার দিয়েছে ঢাকার ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল। এছাড়া প্রতিষ্ঠানটির পক্ষ থেকে সরাইল গণগ্রন্থাগারে অর্ধশতাধিক বই সংবলিত একটি মুজিব কর্ণার করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (১২ নভেম্বর) বিকেলে সরাইল উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খাঁন। প্রসঙ্গতঃ উল্লেখ্য যে ইউনিভার্সেল মেডিকেল কলেজের চেয়ারম্যান প্রীতি চক্রবর্তী ও ব্যবস্থাপনা পরিচালক ডা. আশিষ কুমার চক্রবর্তীর বাড়ি সরাইল উপজেলা সদরের উচালিয়া পাড়ায়। উক্ত অনুষ্ঠানে ডাঃ আশীষ কুমার চক্রবর্তীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল হক মৃদুল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নোমান মিয়া, সহকারী পুলিশ সুপার (সরাইল সার্কেল) মোহাম্মদ আনিছুর রহমান ও সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, সরাইল প্রেসক্লাবের সভাপতি মোঃ আইয়ুব খান ও উপজেলা প্রেসক্লাব সভাপতি মোঃ শফিকুর রহমান প্রমুখ। সবশেষে অতিথিরা গণগ্রন্থাগারে নির্মিত মুজিব কর্ণারের উদ্বোধন করেন ও সেই সাথে সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নোমান মিয়ার হাতে একটি ইসিজি মেশিন, রক্তচাপ পরিমাক যন্ত্র, স্টেথো, স্ক্রিন ও ইসিজি ট্রলিসহ বিভিন্ন চিকিৎসা উপকরণ তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *