বগুড়া ধুনটে চেয়ারম্যান সহ ৪২ প্রার্থীর মনোনয়নপত্র প্রত্যাহার

মাসুম বিল্লাহ, বগুড়া জেলা প্রতিনিধি:
আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বগুড়ার ধুনট উপজেলার ১০ ইউনিয়নে ৪২ জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যহার করেছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ১১ জন, সংরক্ষিত সদস্য পদে ০৭ জন ও সাধারণ সদস্য পদে ২৪ জন প্রার্থী। বৃহস্পতিবার বিকাল ৫টা পর্যন্ত স্ব-স্ব রিটার্নিং কর্মকর্তার কাছে প্রার্থীরা মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন করেন। 

 

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, নিমগাছী ইউনিয়নে চেয়ারম্যান পদে জাকির হোসেন, সংরক্ষিত সদস্য পদে ০২ জন ও সাধারণ সদস্য পদে ০২জন, চিকাশী ইউনিয়নে চেয়ারম্যান পদে আলেফ বাদশা ও সাধারণ সদস্য পদে ০৪ জন, কালেরপাড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে তারিকুল ইসলাম, মেহবুব সরোয়ার, সংরক্ষিত সদস্য পদে ০২জন ও সাধারন সদস্য পদে ০২জন, এলাঙ্গী ইউনিয়নে চেয়ারম্যান পদে শাহজাহান আলী ঠান্ডু, সংরক্ষিত সদস্য পদে ০১জন ও সাধারণ সদস্য পদে ০৩জন, ধুনট ইউনিয়নে চেয়ারম্যান পদে আতিকুর রহমান, লাল মিয়া, রফিকুল ইসলাম শাহীন, সংরক্ষিত সদস্য পদে ০১ জন ও সাধারণ সদস্য পদে ০২জন, ভান্ডারবাড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে একেএম নাজমুল হাসান ও সাধারণ সদস্য পদে ০১জন, গোসাইবাড়ি ইউনিয়নে সাধারণ সদস্য পদে ০২জন, চৌকিবাড়ি ইউনিয়নে চেয়ারম্যান পদে জুলফিকার আলী ভুট্টো ও সাধারণ সদস্য পদে ০২জন, মথুরাপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে মাহবুবুর রহমান ফিরোজ, সংরক্ষিত সদস্য পদে ০১জন ও সাধারণ সদস্য পদে ০৪জন এবং গোপালনগর ইউনিয়নে সাধারণ সদস্য পদে ০২জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

উল্লেখ্য এ উপজেলার ১০টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬০জন, সংরক্ষিত সদস্য পদে ১২৮জন এবং সাধারণ সদস্য পদে ৪০৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। 

উপজেলা নির্বাচন কর্মকর্তা মোকাদ্দেছ আলী বলেন, এ উপজেলার ১০টি ইউনিয়নের ৯০ টি কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লাখ ২৬ হাজার ৩৭৪জন। এরমধ্যে পুরুষ ১ লাখ ১২ হাজার ৬০জন এবং মহিলা ভোটার ১ লাখ ১৪ হাজার ৩১৪জন।

Leave a Reply

Your email address will not be published.