বিজয় মিছিল নিয়ে প্রতিপক্ষের সমর্থকদের উপর হামলা, বসতঘর ভাংচুর, আহত-৬

সাব্বির আলম বাবু, ভোলাঃ
ভোলার দৌলতখানে নির্বাচন শেষে বিজয় মিছিল নিয়ে বিরোধী পক্ষের সমর্থকদের উপর হামলা ও বসতঘর ভাংচুর করার অভিযোগ উঠেছে সদ্য জয়লাভ করা ইউপি সদস্যর বিরুদ্ধে। দ্বিতীয় ধাপে ভোলার দৌলতখান উপজেলার মেদুয়া ইউনিয়ন ৭নং ওয়ার্ড কেন্দ্রের নির্বাচন শেষে মোরগ প্রতিকে সদ্য নির্বাচিত মেম্বার মো. জামাল প্রতিপক্ষ তালা প্রতিক এর পরাজিত মেম্বার প্রার্থী মো.শাহেআলম এর সমর্থক কালাম সর্দার বাড়িতে হামলা ও ভাংচুর করে। এতে মো. ইদ্রিস(৪২), সাকিব (১৩), সজিব(১৫),মো. করিম (৪৫) আবুল কালাম (৭৫), আমিরুন নেছে (৬২)।

স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। আহতরা ভোলা সদর হাসপাতালের পুরুষ ও মহিলা সার্জারি ওয়ার্ডে চিকিৎসারত আছেন। আহত ইদ্রিস এস ভাই আব্দুল কুদ্দুস বলেন, বিগত সময়ে মোরগ প্রতিকের সদ্য নির্বাচিত মেম্বার মো. জামাল হোসেনকে আমাদের পরিবার থেকে সর্মথন করতাম তার একাধিক নির্বাচন ও করেছি আমরা। কিন্তু তালা প্রতিক এর পরাজিত মেম্বার প্রার্থী মো.শাহেআলম আমাদের প্রতিবেশি হাওয়ায় এবার নির্বাচনে তালা প্রতিকের সর্মথন করি। এই বিষয় নিয়ে নির্বাচন শুরু থেকে শেষ পর্যন্ত তারা কোন ঝামেলা করেনি। নিবার্চনে আমাদের প্রার্থী পরাজিত হওয়ায় আমরা সকলে বাড়ি চলে আসি। সন্ধ্যার দিকে সদ্য নির্বাচিত মেম্বার মো. জামাল এর নেতৃত্বে বিজয় মিছিল নিয়ে হঠাৎ আমাদের বাড়িতে হামলা ও ভাংচুর করে এতে আমাদের মা, বাবা, ভাইসহ ৬ জন আহত হয়।

এ বিষয়ে অভিযুক্ত সদ্য নির্বাচিত মেম্বার মো. জামাল হোসেনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তার ফোন বন্ধ পাওয়া যায়। আর দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, ভাংচুরের কথা আমরা জানতে পেরেছি। কেউ লিখিত অভিযোগ করেনি অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করার হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *