নালিতাবাড়ীতে ওয়ার্কার্স পাটির উদ্যােগে কমরেড আবুল বাশার বিগ্রেডকর্মী সমাবেশ

শাহাদাত হোসনে সোহাগ, শেরপুর:
সুদিনে-দুর্দিনে করোনা নাশে মানুষের পাশে’ এই স্লোগানে মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি শেরপুর জেলা শাখার উদ্যোগে গঠিত কমরেড আবুল বাশার বিগ্রেডের মানবতার সেবায় ১১০তম দিবস উপলক্ষে বিগ্রেডকর্মীদের নিয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৩ নভেম্বর) দুপুরে জেলার নালিতাবাড়ী উপজেলার পৌর শহরের আড়াইআনী বাজারে এই সমাবেশ অনুষ্ঠত হয়। এতে শেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানার সভাপতিত্বে মুঠোফোনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য ও শেরপুর জেলার ইনচার্জ মোস্তফা আলমগীর রতন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর ওয়ার্কার্স পার্টির সভাপতি বীরমুক্তিযোদ্ধা কমরেড আবুল হোসাইন, বাংলাদেশ খেতমজুর ইউনিয়নের সাধারণ সম্পাদক জাকির হোসেন রাজু, জাতীয় গার্হস্থ নারী শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মুর্শিদা আখতার নাহার ও কমরেড আবুল বাশারের কন্যা রৌশন আরা বেগম। এছাড়াও জেলা ও উপজেলার অন্যান্য নেতৃবৃন্দ এতে বক্তব্য রাখেন। এসময় জেলা ও উপজেলা পর্যায়ের কমরেড আবুল বাশার বিগ্রেডের দুই শতাধিক কর্মীরা অংশ গ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *