জনপ্রিয়তায় অপ্রতিদ্বন্দ্বী মেম্বার আব্দুল্লাহ শেখ

মোঃ রাশেদুল আলম রুপক, নাটোর জেলা প্রতিনিধিঃ
নাটোরের বাগাতিপাড়ায় তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫ টি ইউনিয়নে ৪৫ টি ওয়ার্ডের মধ্যে সদর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের যোগীপাড়া কেন্দ্রে জনপ্রিয়তায় অপ্রতিদ্বন্দ্বী মেম্বার নির্বাচিত হয়েছেন  আব্দুল্লাহ শেখ (৬৪)। তিনি এইবার দিয়ে টানা ৩ বার মেম্বার নির্বাচিত হলেন। আব্দুল্লাহ মেম্বার যোগীপাড়া গ্রামের মোজাহার শেখের ছলে।

স্থানীয়রা জানিয়েছেন, আব্দুল্লাহ মেম্বার একজন সৎ, যোগ্য এবং বিনয়ী লোক। তিনি মেম্বার হিসেবে সকল পর্যায়ের এবং সকল দলের লোকদের সমান ভাবে বিবেচনা করে থাকেন। সকলের বিপদে-আপদে  তিনি সর্বদা পাশে থাকার চেষ্টা করেন। তাঁর নির্বাচনী এলাকা বাগাতিপাড়া, যোগীপাড়া এবং  কোয়ালিপাড়া এই তিনটি গ্রামে সরকারি অনুদান গুলো সঠিক ভাবে বন্টন করে থাকেন। এক্ষেত্রে তিনি ওইসব এলাকার মাথা- মুরব্বিদের পরামর্শ গ্রহণ করে থাকেন। এই দিকগুলো বিবেচনায় তিনি একজন জনপ্রিয় মেম্বার। তাই তাঁর বিপরীতে একজন মনোনয়ন উঠালেও শেষ পর্যন্ত তিনি তা জমা দেননি। 

মনোনয়ন উঠানো কোয়ালিপাড়া গ্রামের তোফায়েল আহমেদ বলেন, আমি নির্বাচন করবো ভেবে মনোনয়ন তুলেছিলাম। কিন্তু জনগণের সাড়া না পেয়ে পরে আর জমা দিইনি। 

আব্দুল্লাহ মেম্বার বলেন, জনগণ আমার প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন আমি তাতে মুগ্ধ হয়েছি। আমি তাদের সঙ্গে নিয়ে আগামী দিনগুলোতেও এই ওয়ার্ডের উন্নয়নে কাজ করে যেতে চাই। 

উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল মজিদ বলেন, ওই ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১৮৫২ জন। মনোনয়ন তুলিয়াছেন দুই জন, কিন্তু জমা দেওয়ার শেষ দিন ২ নভেম্বর পর্যন্ত মাত্র একজন পার্থী জমা দিয়েছেন। আমরা তাঁর নামে উর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট কাগজ পাঠিয়েছি, পাশ হয়ে আসলে তাঁকেই মেম্বার হিসেবে ঘোষণা দেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *