শহীদ বাচ্চু উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত

কে এম, রাশেদ কামাল, মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুর জেলার মাধ্যমিক শিক্ষার অন্যতম প্রতিষ্ঠান শহীদ বাচ্চু উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে ২০২১ সালের এসএসসি পরীক্ষার্থী ছাত্র-ছাত্রীদের নিয়ে বিদায় ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বুধবার দুপুর ১২ টায় বিদ্যালয়ের হলরুমে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সুযোগ্য প্রধান শিক্ষক জনাব আলহাজ্ব ফিরোজ আহমেদ।

সহকারী শিক্ষক অসীম কুমার বাড়ৈ ও কে এম, রাশেদ কামাল এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত এ দোয়া অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক জনাব খালেকুজ্জমান।

পরীক্ষার্থী ছাত্রছাত্রীদের পক্ষ থেকে বিদায়কালীন অনুভূতি ব্যক্ত করে যথাক্রমে মোঃ মাহিম এবং কাজল আক্তার। এসময় এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক (গণিত) মোঃ সাঈদ হোসাইন।

অনুষ্ঠানে আরো যারা উপস্থিত ছিলেন তাঁরা হলেন-শহীদ বাচ্চু প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহীদুল ইসলাম, উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক যথাক্রমে জেসমিন আক্তার হ্যাপি, শামীমা নাসরিন, এইচ এম কামাল হোসেন, সুমন সরদার, গ্রন্থাগারিক করুণা রানী, অফিস সহকারী রাজ কুমার সূত্রধর, শহীদ বাচ্চু প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ইয়াকুত জাহান, নুরুন্নাহার রনি, লিপি আক্তার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *