দূরারোগ্য রোগে আক্রান্ত হয়ে পবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু 

আবু হাসনাত তুহিন, পবিপ্রবিঃ
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফিসারিজ ১৩ তম ব্যাচের ১ম বর্ষের মেধাবী শিক্ষার্থী  রিদওয়ান হোসেন তন্ময়(১৯)  দূরারোধ্য  রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

৮ ই নভেম্বর রোজ সোমবার আনুমানিক দুপুর ৩ঃ৩৫ মিনিটে  সে শেষ নিঃশ্বাস ত্যাগ করে।জানা যায়, সে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের আই সি ইউ তে বেশ কিছু দিন ধরে সংকটাপন্ন অবস্থায়  ভর্তি ছিলেন। এর আগে সে বিশ্ববিদ্যালয়ের শের-ই-বাংলা-২ হলে থাকা অবস্থায় সামান্য অসুস্থ ছিল।কিন্তু হঠাৎ করেই খারাপ অনুভব করলে তাকে প্রথমে জামালপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয় এবং সবশেষ অসুস্থতা শোচনীয় অবস্থায় গেলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে  লাইফ সাপোর্টে নেয়া হয়।

তার বন্ধু ও বেডমেটরা নিশ্চিত করেন, তন্ময়ের বাড়ি জামালপুর।সে আগে থেকেই অসুস্থতা ছিল এবং ডায়রিয়ায় ভুগছিল কিছুদিন ধরে ।সে বাসা থেকে হলে আসার পর থেকেই   নানা ধরনের অস্বাভাবিকতা অনুভব করে এবং পরবর্তীতে বাসায় চলে যায়।এরপর অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

দীর্ঘ করোনা মহামারী পার করার পর বিশ্ববিদ্যালয়ে

আসার কিছুদিন পরেই তার এই অকাল মৃত্যু কোনোভাবেই তাঁর আত্মীয়-স্বজন,বন্ধু-বান্ধবরা মেনে নিতে পারছেন না। 

তার এই অকাল প্রয়াণে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও  বন্ধু-বান্ধব ও পবিপ্রবি শিক্ষার্থীরা তার আত্মার মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *