ঘোড়াঘাটে মা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

বেল্লাল হোসেন, ঘোড়াঘাট, দিনাজপুর:
দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার রামপুর টুব ঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৯ নভেম্বর) সকাল ১১ টায় উপজেলার রামপুর টুব ঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকের মধ্যে সেতুবন্ধন ও পারস্পরিক সম্পর্ক গড়ে তোলার মাধ্যমে শিক্ষার্থীদের স্কুলমুখী করে তুলতে এবং উন্মুক্ত আলোচনার মাধ্যমে বিদ্যালয়কে পাঠদানে আনন্দময়ী করে তুলতে সকলের করনীয় বিষয়ে মা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের সভাপতি মনোরঞ্জন মোহন্ত ভুট্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা রাফিউল আলম। সহকারী শিক্ষক তানজিমা আকতারের সঞ্চালয়নে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঘোড়াঘাট উপজেলা শিক্ষা কর্মকর্তা অতুল চন্দ্র রায়, ঘোড়াঘাট উপজেলা ইউ আর সি জয়দেব কুমার বিশ্বাস, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা আবদুল হাই মন্ডল।

আরও বক্তব্য রাখেন পরিচালনা কমিটির সদস্য আলমগীর কবির, অভিভাবক সদস্য মমিন মিয়া, শ্যামলী বেগম, প্রধান শিক্ষক শারমিন আকতার, হাসনা বেগম, ফরিদা জেসমিন, দিলরুবা খাতুন। পরে প্রধান অতিথি রাফিউল আলম বিদ্যালয় ক্যাম্পাসে বকুল ফুলের গাছ রোপণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *