আগৈলঝাড়ায় সবুজ ব্যাপারীর টিউবাল মার্কার সমর্থনে সর্বশেষ উঠান বৈঠক অনুষ্ঠিত।

মঞ্জুর লিটন, বরিশাল জেলা প্রতিনিধি:
বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ৪ নং গৈলা মডেল ইউনিয়ন পরিষদ নির্বাচন ৬নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী দুইবার এর সফল মেম্বার , বর্তমান মেম্বার ও বর্তমান মেম্বার পদপ্রার্থী জনাব সবুজ হোসেন বেপারীর টিউবাল মার্কার সমর্থনে নির্বাচনের সর্বশেষ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। আজ বিকাল ৪ ঘটিকায় দক্ষিণ শিহিপাশা কাঠালবাড়ি স্কুল মাঠে অনুষ্ঠিত হয়।

দক্ষিণ শিহিপাশা কাঁঠাল বাড়ি সমাজের সাবেক সভাপতি ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক জনাব এচাহাক সরদার এর সভাপতিত্বে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন কাঠালবাড়ি সমাজের সভাপতি জনাব ইউনুস সরদার, সাধারণ সম্পাদক জনাব হেলাল বেপারী, কাঠালবাড়ি সমাজের সাবেক সেক্রেটারী জনাব রেজাউল করিম (বেল্লাল), ছাত্র নেতা শহীদুল ইসলাম, মজিবর সরদার, বাবুল বেপারী, হানিফ সরদার।
দক্ষিণ শিহিপাশা পশ্চিমপাড়া সমাজের সিঃ সহ-সভাপতি এমদাদ ফকির ।

সভায় বক্তারা যোগ্য প্রার্থীকে ভোট দেওয়ার জন্য সবাইকে অনুরোধ করেন। হিসেবে উক্ত ওয়ার্ডে সবার পছন্দের যোগ্য প্রার্থী হিসেবে সবুজ হোসেন বেপারী কে টিউবাল মার্কায় ভোট দেওয়ার জন্য অনুরোধ করেন।

সভায় মেম্বার পদপ্রার্থী সবুজ বেপারী সবাইকে সতস্ফুর্ত ভোটে অংশগ্রহণ করা এবং ভোটদানের জন্য অনুরোধ করেন। বিগত দিনের তার কর্মকাণ্ড ব্যাখ্যা করেন। কর্মকাণ্ডে ভিতরে তার ভুলত্রুটি হতে পারে তাই সবার কাছে ভুল ত্রুটি মার্জনা করে ১১ তারিখ টিউবল মার্কায় ভোট দেওয়ার জন্য বিশেষ অনুরোধ করেন।

এছাড়াও উপস্থিত ছিলেন সুনীল দাস , নুরুল হক হাওলাদার, আলা উদ্দিন বেপারী, নতুন আলো যুব সংঘের সভাপতি সাংবাদিক মনজুর আলম লিটন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *