কোম্পানীগঞ্জে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

নোয়াখালী প্রতিনধি:
নোয়াখালীর কোম্পানীগঞ্জে ঐতিহাসিক ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালন করেছে উপজেলা বিএনপি।
 
রোববার (৭ নভেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার বসুরহাট বাজারের তাকিয়া রোডে উপজেলা বিএনপির সদস্য সচিবের নিজস্ব কার্যালয়ে দিবসটি পালন করা হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুর রহমান রিপনের সভাপতিত্বে ও চরহাজারী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সদস্য কাজী ইকবাল,আব্দুল হাই,হাফেজ আব্দুল হক শাহজাহান,উপজেলা যুবদলের আহ্বায়ক ফজলুল কবির ফয়সল,সদস্য সচিব জাহিদুর রহমান রাজন,যুগ্ম-আহ্বায়ক আজিজুল হক রাজু, পৌর যুবদলের সদস্য সচিব মাজহারুল হক তৌহিদ,উপজেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি সামছুউদ্দিন হায়দার,উপজেলা ছাত্রদলের সভাপতি আতোয়ার হোসেন পাভেল,সাংগঠনিক সম্পাদক হোসেন মোহাম্মদ এরশাদ, পৌর ছাত্রদলের সভাপতি জাকির হোসেন সুমন প্রমূখ।  
 
এ সময় বক্তারা বলেন, আজকের এই দিনে স্বাধীনতা রক্ষায় দেশপ্রেমিক সৈনিক ও জনতার ঢলে ঢাকার রাজপথে এক অনন্য বিস্ফোরণে ক্যান্টনমেন্ট থেকে জিয়াউর রহমানকে মুক্ত করা হয়। পাল্টে যায় দেশের পটভূমি এবং এ পরিবর্তনে প্রেসিডেন্ট জিয়াউর রহমানের নেতৃত্বে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব প্রভাবমুক্ত হয়ে শক্তিশালী এক জাতীসত্ত্বা লাভ করে বাংলাদেশ। এ ছাড়া এদিন থেকে প্রেসিডেন্ট জিয়াউর রহমানের নেতৃত্বে বাংলাদেশ বহুদলীয় গণতন্ত্রের পথে যাত্রা শুরু করে।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *