পরপারে চলে গেলেন নেত্রকোনা সরকারি কলেজের হিসাব বিজ্ঞানের বিভাগীয় প্রধান আব্দুল কাদির

আশিকুর রহমান, কলমাকান্দা, নেত্রকোনা:
নেত্রকোনা সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান জনাব আব্দুল কাদির স্যার আজ (০৬-১১-২০২১)ইং ভোরে পুর্বধলা উপজেলার শ্যামগঞ্জের শালদীঘা গ্রামে নিজ বাড়িতে মৃত্যুবরন করেন।
(ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।
জানা যায়, আব্দুল কাদির ১৯৮৫ সালে এসএসসি ও ১৯৮৭-৮৮ সেশনে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে হিসাব বিজ্ঞান বিভাগে গ্রেজুয়েশন কমপ্লিট করেন।

তিনি ১৬ তম বিসিএস উত্তীর্ণ হয়ে ১৯৯৫ সালে লালমনিরহাট সরকারি কলেজে জয়েন করেন তারপর ১৯৯৭ সাল থেকে ২০২১ ইং পর্যন্ত নেত্রকোনা সরকার কলেজে শিক্ষকতা করেন।

হিসাব বিজ্ঞানের বিভাগীয় প্রধান আব্দুল কাদিরের তিন ছেলের মধ্যে দুই জন সিলেট ক্যাডেট কলেজে অধ্যয়নরত আছে এবং এক ছেলে চতুর্থ শ্রেনীতে অধ্যয়নরত আছে।

তার মৃত্যুতে অত্র প্রতিষ্টানের সকল শিক্ষকগন সহ ছাত্রছাত্রীরা গভীর শোক প্রকাশ করে।

আজ বিকাল ৩ টায় উনার নিজ বাড়িতে জানাযা অনুষ্টিত হয়।

উক্ত জানাযায় উপস্থিত ছিলেন সরকারি মহিলা কলেজর প্রিন্সিপাল প্রফেসর মো সিরাজুল ইসলাম, নেত্রকোনা সরকারি কলেজের ভাইস প্রিন্সিপাল আব্দুল মতিন ভূঞা, মদন কলেজের প্রিন্সিপাল প্রফেসর মো শফিকুল ইসলাম, সুসং দূর্গপুর কলেজের প্রিন্সিপাল প্রফেসর মো মিজানুর রহমান, সহ অনেক অনেক শিক্ষক কর্মকর্তাবৃন্দ।

অত্র কলেজের প্রিন্সিপাল অধ্যাপক নুরুল বাসেত শোক প্রকাশ করে বলেন, আমরা নেত্রকোনা সরকারি কলেজ পরিবার আজ একজন সৎ, সাহসী এবং একজন আদর্শ শিক্ষককে হারালাম। যিনি অত্যন্ত মেধাবী,নিষ্ঠাবান,দায়িত্বশীল,জনপ্রিয় ও শিক্ষা কর্মকর্তা হিসেবে এই অঞ্চলে শিক্ষার আলো ছড়িয়ে গেছেন। আমরা সরকারি কলেজ পরিবার আজ গভীরভাবে শোকাহত।

অবশেষে তিনি অধ্যাপক আব্দুল কাদির এর আত্নার মাগফেরাত কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *