শেরপুরে ১৯শ পিস ইয়াবা উদ্ধারসহ আটক-২

মাসুম বিল্লাহ, বগুড়া জেলা প্রতিনিধি:
সিরাজগঞ্জ র‌্যাব-১২ সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে বগুড়ার শেরপুর পৌরশহরের পল্লীবাস এলাকায় একটি যাত্রীবাহী কোচ তল্লাশি করে প্রায় ১৯শ পিস ইয়াবা উদ্ধার সহ সিয়াম হোসেন শান্ত (২৪) ও আব্দুল হান্নান (৪৫) কে আটক করে গত বৃহষ্পতিবার রাতে শেরপুর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেন।

জানা যায়, নারায়নগঞ্জ জেলার আড়াই হাজার উপজেলার বাজবী পূর্বপাড়া গ্রামের মৃত আবু তাহেরের ছেলে সিয়াম হোসেন শান্ত ও কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার উত্তর তেতাভূমি গ্রামের মৃত আলী আহম্মেদের ছেলে আব্দুল হান্নান গত বৃহষ্পতিবার সকালে ঢাকা থেকে হানিফ এন্টারপ্রাইজ ঢাকা-মেট্রো-ব-১৪-৬৬৫১ যাত্রীবাহী কোচে বগুড়ায় আসছিল। সিরাজগঞ্জ র‌্যাব-১২ সদস্যরা গোপন সংবাদ পেয়ে ওই দিন দুপুর পৌন ৩ টার দিকে ঢাকা-বগুড়ার মহাসড়কের শেরপুর পৌরশহরের পল্লীবাস এলাকায় কোচটি আসলে থামিয়ে তল্লাশি চালায়। তল্লাশী করা অবস্থায় তাদের কাছ থেকে অবৈধভাবে রাখা মাদকদ্রব্য ১ হাজার ৮ শত ৬৫ পিস উদ্ধার করা হয় এবং সিয়াম হোসেন শান্ত ও আব্দুল হান্নানকে আটক করে। পরে র‌্যাব-১২ সিরাজগঞ্জের ডিএডি মো. সামিয়উল ইসলাম বাদী হয়ে গত বৃহষ্পতিবার রাতে শেরপুর থানায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম বলেন, আটকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে এবং তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.