সেন্টমার্টিনদ্বীপে রিক্সা টমটম ও ভ্যান চালক সমিতির নিয়ম-শৃঙ্খলা সভা

এইচ এম আল আজাদ, সেন্টমার্টিন:
সেন্টমার্টিন থেকে দেশী—বিদেশী পর্যটক ও ভিআইপিদের হয়রানীমুক্ত সেবা দেয়ার লক্ষ্যে সেন্টমার্টিনদ্বীপে রিক্সা মিনি টমটম ও ভ্যান চালক সমবায় সমিতির উদ্যোগে নিয়ম—শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। সেন্টমার্টিনদ্বীপ হক সুপার মার্কেট মিলায়াতনে সেন্টমার্টিনদ্বীপ অটো রিক্সা মিনি টমটম ও ভ্যান চালক সমবায় সমিতির উদ্যাগে নিয়ম শৃঙ্খলা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ইসহাক মাহমুদ চৌধুরী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নুর আহমেদ। বিশেয অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সেন্টমার্টিন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এমএ রহিম জেহাদী, সেন্টমার্টিন ইউপি সদস্য আলহাজ্ব হাবিবুর রহমান খান, সেন্টমার্টিন ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম, সংগঠনের সাবেক সভাপতি নজির আহমদ, সাধারণ সম্পাদক হামিদ হোসাইন।

অনুষ্টানে সংগঠনের সভাপতিসহ সকল সদস্যরা দেশী—বিদেশী পর্যটক ও ভিআইপিদের হয়রানীমুক্ত সেবা দেয়ার লক্ষ্যে গাড়ী রাখার জন্য জরুরি ভিত্তিতে একটা পার্কিং ব্যবস্থা করার দাবি জানান। স্থানীয় জনসাধারণ ও সংগঠনের সদস্যবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

স্থানীয় চেয়ারম্যান এবং প্রধান অতিথি আলহাজ্ব নুর আহমেদ ক্ষোভ করে বলেন, ‘আমরা দ্বীপবাসী অসহায়। অসময়ে আমাদের পাশে কেউ থাকেনা। আমার দ্বীপবাসী ৫ মাস ব্যবসা করে ৭ মাস বেকার বসে বসে খেতে হয়। আমার দ্বীপবাসী নিজে থাকার জন্য একটা ভাল ঘর বা বাথরুম পর্যন্ত করতে পারিনা পরিবেশের বাধার কারনে। আমি দ্বীপবাসীর পক্ষে সংশ্লিষ্ট উর্ধতন কর্তৃপক্ষকে দ্বীপবাসীর পাশে থাকার জন্য জোর দাবী জানাচ্ছি’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *