ইবি আবৃত্তি আবৃত্তি’র নতুন কমিটিতে সভাপতি মেহেদী, সম্পাদক হায়াত

মো: খলিলুর রহমান (জীম),ইবি প্রতিনিধি:
আবৃত্তি আবৃত্তি ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নতুন কমিটি গঠিত হয়েছে। নবগঠিত এ কমিটিতে অর্থনীতি বিভাগের স্নাতক ২০১৬-১৭ শিক্ষাবর্ষের নুরুল্লাহ মেহেদীকে সভাপতি এবং উন্নয়ন অধ্যয়ন বিভাগের স্নাতক ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী হাওয়াতে জান্নাতকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

বৃহস্পতিবার (০৪ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে দিনব্যাপী সাংগঠনিক কর্মশালা ও বার্ষিক সম্মেলনে এ কমিটি গঠন করা হয়।

সাংগঠনিক কর্মশালা ও বার্ষিক সম্মেলনে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সাংগঠনিক সম্পাদক ও খুলনা আঞ্চলিক প্রধান খান মাজহারুল হক লিপু। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আবৃত্তি আবৃত্তি ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি আইনুন নাহার, সদ্য বিদায়ী সভাপতি আলমগীর অভ্র কানন ও সহ-সভাপতি ওয়ারেসুন্নেছা মেমি। কর্মশালা শেষে ১৫ সদস্য বিশিষ্ট এ নতুন কমিটি ঘোষণা করেন তারা।

নতুন কমিটিতে সহ সভাপতি হিসেবে রয়েছেন বাংলা বিভাগের নাইমা পারভিন নিলা, সাংগঠনিক সম্পাদক একই বিভাগের জান্নাতুল ফেরদৌস মিরা, অর্থ-সম্পাদক ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের জান্নাতুল ফারজানা, দপ্তর সম্পাদক ব্যবস্থাপনা বিভাগের গোলাম রব্বানী, সাহিত্য সম্পাদক আরবী ভাষা ও সাহিত্য বিভাগের মাসুম আলভী, অনুষ্ঠান সম্পাদক একই বিভাগের জামিউল ইকবাল।

এছাড়া প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে রয়েছে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের তারিক সাইমুম, প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের রুকাইয়া জান্নাতি, কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছে স্মৃতি পাল, দীপেন রায়, গোলাম আজম শোভন, আবু রায়হান ও মারিয়া জামান এশা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *