কিশোরগঞ্জ সদর ইউপি নির্বাচনে এ্যাড.নয়নের মনোনয়নপত্র দাখিল

নীলফামারী প্রতিনিধিঃ
আসছে আগামাী (২৮নভেম্বর) তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পথপ্রার্থী এ্যাডভোকেট মোঃ নাহিদুল্লাহ আল মাহফুজ মনোনয়নপত্র দাখিল করেছেন। মঙ্গলবার ২ নভেম্বর দুপুর (০১) টায় হাজার ও মানুষের জনসমর্থনে উৎসবমুখর পরিবেশে উপজেলা মৎস্য অফিসার ও রিটার্নিং কর্মকর্তা আবুল কাশেমের কাছে মনোনয়নপত্র দাখিল করেন।

সংশ্লিষ্ট ইউনিয়নের ভোটারেরা বলেন, দীর্ঘদিন আমাদের ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডভোকেট নাহিদুল্লা আল মাহফুজ নয়নের ব্যক্তিগতভাবে গরীব-অসহায় মানুষের পাশে থেকে অনেক সাহায্যে সহযোগিতা করেছেন। করোনা কালে কর্মহীন মানুষের কাছে আস্থার প্রতিক হিসাবে পরিচিতি লাভ করেছেন।আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে এ্যাডভোকেট নাহিদুল্লা আল মাহফুজ নয়নের কোনো বিকল্প নেই। তিনি নির্বাচিত হলে এলাকার উন্নয়ন ও জনকল্যাণমূলক কাজে ব্যাপক ভূমিকা রাখবেন।

স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডভোকেট নাহিদুল্লা আল মাহফুজ নয়ন বলেন, ইউনিয়ন পরিষদে আপনাদের জন‍্য প্রতিনিধিত্ব করতে চাই। আমি আপনাদেরই সন্তান।আমি চেয়ারম‍্যান নির্বাচিত হলে কিশোরগঞ্জ ইউনিয়নকে একটি আধুনিক ও পরিচ্ছন্ন ইউনিয়ন হিসাবে গড়ে তুলবো।

ইউনিয়নের অবকাঠামো সার্বিক উন্নয়ন সহ শিক্ষার মান ও খেলাধুলা সমৃদ্ধ করবো।বাল‍্য বিবাহ, মাদক জুয়া সহ শিশু শ্রম জিরো টলারেন্সে নিয়ে আসবো।

বিজয়ের শতভাগ আশাবাদ ব‍্যক্ত করে এ‍্যাডভোকেট নাহিদুল্লাহ আল মাহফুজ নয়ন আরো বলেন, সরকারী সকল ধরনের সুবিধা প্রতিটি ওয়ার্ডে মনিটরিং সেল গঠন করে বিতরণ করবো।

এ‍্যাডভোকেট নাহিদুল্লাহ আল মাহফুজ নয়ন সদর ইউনিয়নের ১ ওয়ার্ডের বাসিন্দা। সৈয়দপুর মহিলা কলেজের সাহেব অধ‍্যক্ষ মরহুম মাহফুজার চিলু ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম‍্যান রিতা সরকারের একমাত্র ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *