কিশোরগঞ্জে গাড়াগ্রাম ইউপি নির্বাচনে চেয়ারম‍্যান অন্তিকের মনোনয়নপত্র দাখিল

নীলফামারী প্রতিনিধিঃ
আসছে আগামাী ২৮ নভেম্বর তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী চেয়ারম্যান মারুফ হোসেন অন্তিক মনোনয়নপত্র দাখিল করেছেন। মঙ্গলবার ২ নভেম্বর -২০২১ দুপুর দুপুর ২ টায় হাজার হাজার মানুষের জনসমর্থনে উৎসবমুখর পরিবেশে উপজেলা নির্বাচন অফিসার রফিকুল ইসলামের কাছে মনোনয়নপত্র দাখিল করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও সংসদ সদস‍্য প্রতিনিধি রেজাউল আলম স্বপন, সদস‍্য সচিব রশিদুল ইসলাম রশিদ সহ স্থানীয় গন‍্যমান‍্য ব‍্যক্তি।

ইউনিয়নের সাধারণ ভোটারেরা বলেন, দীর্ঘদিন আমাদের ইউনিয়নের চেয়ারম‍্যান অন্তিক ব্যক্তিগত ভাবে গরীব-অসহায় মানুষের পাশে থেকে অনেক সাহায্য সহযোগিতা করেছেন। করোনা কালে কর্মহীন মানুষের কাছে আস্থার প্রতিক হিসাবে পরিচিতি লাভ করেছেন তিনি।আসন্ন গাড়াগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম‍্যান মারুফ হোসেন অন্তিকের কোনো বিকল্প নেই। তিনি পুনরায় চেয়ারম‍্যান নির্বাচিত হলে এলাকার উন্নয়ন ও জনকল্যাণমূলক কাজে ব্যাপক ভূমিকা রাখবেন বলে আমরা বিশ্বাস করি।

চেয়ারম‍্যান অন্তিক বলেন, ইউনিয়ন পরিষদে আপনাদের জন‍্য প্রতিনিধিত্ব করতে চাই। আমি আপনাদেরই সন্তান।আমি পুনরায় চেয়ারম‍্যান নির্বাচিত হলে গাড়াগ্রাম ইউনিয়নকে একটি আধুনিক ও পরিচ্ছন্ন ইউনিয়ন হিসাবে গড়ে তুলবো।

ইউনিয়নের অবকাঠামো সার্বিক উন্নয়ন সহ শিক্ষার মান ও খেলাধুলা সমৃদ্ধ করবো।বাল‍্য বিবাহ, মাদক জুয়া সহ শিশু শ্রম জিরো টলারেন্সে নিয়ে আসবো। সকল ধরনের অপরাধ মূলক কর্মকান্ডকে প্রতিহত করবো।

বিজয়ের শতভাগ আশাবাদ ব‍্যক্ত করে চেয়ারম‍্যান অন্তিক আরো বলেন, সরকারী সকল ধরনের সুবিধা প্রতিটি ওয়ার্ডে মনিটরিং সেল গঠন করে বিতরণ করবো। আমার নিয়ন্ত্রিত অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করবো ইনশাআল্লাহ।

তিনি গাড়াগ্রাম ইউনিয়ন পরিষদের ২০ বছরের সাবেক সুযোগ‍্য সফল চেয়ারম‍্যান ও বিশিষ্ট ব‍্যবসায়ী, মোসাদ্দেক হোসেনের দ্বিতীয় পুত্র এবং নীলফামারী জেলা পরিষদের সদস‍্য ফারুক হোসেন মিথুনের স্নেহের ছোট ভাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *