ব্রাহ্মণবাড়িয়ায় ১০৪ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ার বিশ্বরোড থেকে ১০৪ কেজি গাঁজাসহ মো. মোয়াজ্জেম (২৪),মো. জাহিদুল হাসান (২০) ও আবদুর রহমান (৩৩) নামে র্শীষ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়ার সদস্যরা।এ সময় একটি মিনি ট্রাক আটক ও করেছে।

আজ সোমবার (১ নভেম্বর) সকালে ব্রাহ্মণবাড়িযা সদর মডেল থানাধীন খাটিহাতা বাস স্ট্যান্ডে সোহাগ কাউন্টারের সামনে ঢাকা-সিলেট মহাসড়কের উপর থেকে তাদেরকে গ্রেপ্তার হয়।

গ্রেপ্তারকৃতরা-হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বৈশামোড়া মধ্যপাড়া গ্রামের-মৃত চান মিয়ার ছেলে মো: মোয়াজ্জেম,এবং পার্শ্ববর্তী বিজয়নগর উপজেলার চান্দুরা ইউনিয়নের আব্দুল্লাহপুর দক্ষিণপাড়া -মৃত আ: আলীমের ছেলে মো: আ: রহমান ও হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ধর্মগড় ইউনিয়নের মহনপুর কোনাবাড়ী এলাকার -মৃত ইয়াকুব আলী ছেলে মো: জাহিদুল হাসান।

আজ সোমবার (১নভেম্বর)বিকেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়ার কার্যালয় থেকে প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়া‘র সহকারী পরিচালক এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ব্রাহ্মণবাড়িয়া জেলার ব্রাহ্মণবাড়িযা সদর মডেল থানাধীন খাটিহাতা বাস স্ট্যান্ডে সোহাগ কাউন্টারের সামনে ঢাকা-সিলেট মহাসড়কের উপর ঢাকাগামী মাঝারী আকারের ট্রাক যার রেজিষ্ট্রেশন নং-ঢাকা মেট্রো: ড-১১-৭৪০০ তল্লাশী করে ১০৪ (একশত চার) কেজি গাঁজা ও একটি ট্রাকসহ ০৩ (তিন) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয় ।

উল্লিখিত আসামীদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ০১(এক) টি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *