সৈয়দপুরে যাত্রীবাহী বাস উল্টে নিহত ২ আহত ২০

নীলফামারী প্রতিনিধিঃ
নীলফামারীর সৈয়দপুরে বাস টার্মিনাল থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁওগামী যাত্রীবাহী ফাহিম মোটরস নামে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পড়ে নিহত  ২ ও আহত ২০ জন।রবিবার (৩১ অক্টোবর) বিকাল ৪ টায় বাস টার্মিনালের অদূরে বাইপাস সড়কের মরিয়ম চক্ষু হাসপাতালের নিকট এ দূর্ঘটনা ঘটে।

জানা যায়, ঠাকুরগাঁওগামী ফাহিম মোটরস নামের বাসটি যাত্রী নিয়ে বাইপাস সড়কের নিয়ামতপুর এলাকার ইউনিক অটো রাইস মিল অতিক্রম করলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। বিপরীতমুখী বাসের সাথে সংঘর্ষ এড়াতে এক পথচারীকে ধাক্কা দিয়ে মরিয়ম চক্ষু হাসপাতাল অতিক্রম করে সড়কের বিপরীত দিকে উল্টে পড়ে যায়। এতে ঘটনাস্থলে পথচারী ও একজন যাত্রী মারা যায়। এ ঘটনায় আরও ৫ জন যাত্রী গুরুতর আহত হয়েছে। স্থানীয় এলাকাবাসী ও পুলিশের সহযোগিতায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। নিহত পথচারী মরিয়ম চক্ষু হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক রংপুরের বেতপাড়ার (পালপাড়ার) রমজান আলীর ছেলে সহিদার ইসলাম (৪০)। অপর বাসযাত্রী দিনাজপুরের কাহারোল উপজেলার পূর্ব মল্লিকপুরের ওমর আলীর ছেলে মনসুর আলী (৫৯)। সৈয়দপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স-এর উপ-সহকারী পরিচালক আমিরুল ইসলাম জানান, খবর পেয়ে সৈয়দপুর ও নীলফামারী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও সৈয়দপুর থানা পুলিশ উপস্থিত হয়ে উদ্ধার কাজ পরিচালনা করে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) মো: খায়রুল আনাম জানান, ঘটনাস্থল থেকে ২ জনের লাশ উদ্ধার করা হয়েছে এবং আহতদের মধ্যে ৫ জনের হানপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *