বগুড়ায় পৃথক দুই ব্যাক্তির লাশ উদ্ধার

মাসুম বিল্লাহ, বগুড়া জেলা প্রতিনিধি:
বগুড়ার শেরপুর এবং সারিয়াকান্দি উপজেলায় থেকে দুই জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের দেয়া খবর পেয়ে পুলিশ রোববার (৩১ অক্টোবর) শেরপুর উপজেলার বিশালপুর নাগরপাড়া গ্রাম থেকে পল্লাত সাধু এবং সারিয়াকান্দি উপজেলার গজারিয়া ধনতলা চর থেকে অজ্ঞাত ব্যাক্তিদের লাশ উদ্ধার করে। দু’জনের লাশ ময়নাতদন্তের জন্য পুলিশ বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

জানা গেছে, শেরপুরের বিশালপুর নাগরপাড়া গ্রামের একটি ইউক্যালিপটাস বাগানে রোববার বেলা সাড়ে ১১টায় স্থানীয় লোকজন পল্লাত সাধুর লাশ দেখতে পায়। এরপর তারা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে। শেরপুরে উদ্ধার হওয়া পল্লাত সাধু নন্দীগ্রাম উপজেলার পেংহাজারকী উত্তরপাড়া গ্রামের মৃত্যু কান্তের ছেলে।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লাশের বাম চোখের কোনে সামান্য রক্তের দাগ দেখা গেছে। এদিকে, সারিয়াকান্দি থানার উপ-পরিদর্শক (এসআই) বাবর আলী জানান, স্থানীয়দের খবর পেয়ে বেলা সাড়ে ১১টায় ধনতলা চর থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তার পরিচয় এখনও পাওয়া যায়নি। তবে লাশের মুখ, বুক ও গলাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন দেখে ধারণা করা হচ্ছে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.