আগৈলঝাড়ায় প্রতিপক্ষের  হামলায় আহত ৪

মঞ্জুর লিটন, বরিশাল জেলা প্রতিনিধি:
আগৈলঝাড়া তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত হয়েছে।

জানা যায়, বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের রাংতা গ্রামের জনৈক জনাব ফিরোজ হোসেন ঘরামির সাথে প্রতিপক্ষ শহীদ বেপারী , জুয়েল ব্যাপার সাথে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল এরই ধারাবাহিকতায়

ফিরোজের বাড়ির উপর দিয়ে একটি  রাস্তা, সেই রাস্তা বড় করে নেওয়ার জন্য গাছ কাটা হলে ফিরোজের অনুমতি না নিয়ে একটি গাছ কাটাকে কেন্দ্র করে  কিছু কথা কাটাকাটি হয়। এ ব্যাপারে ফিরোজ প্রতিবাদ করতে গেলে  শহীদ বেপারী (৪৫) , জুয়েল বেপারী, গং অতর্কিত হামলার করেন। এ সময় তাকে বাঁচাতে ফিরোজ ঘরামির মা রানী বেগম স্ত্রী পলি বেগম ও ভাবি রিমা বেগম আসলে তাদের উপরও দেশীয় অস্ত্রসহ হামলা করে। হামলায় দেশীয় অস্ত্র দিয়ে রানী বেগম এর উপর হামলা করে এবং মাথায় বড় ধরনের জখম হয়। ফিরোজ ঘরামির একই অবস্থা তার মুখমন্ডলে দেশীয় অস্ত্র দ্বারা আঘাত করে। মুমূর্ষ অবস্থায় ফিরোজ ঘরামি তার মা রানী বেগম স্ত্রী পলি বেগম ভাবি রিমা বেগম এই চারজনকে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায় চারজনেই মারাত্মক জখম অবস্থায় হাসপাতালে আছেন। আহত পলি বেগম বলেন একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার স্বামীর উপর অতর্কিত হামলা চালায় তাকে বাঁচাতে গেলে তাদের উপর অতর্কিত হামলা চালায়। হামলায় রানী বেগম এর মাথায় মারাত্মক জখম হয় এবং ফিরোজ ঘরামির ও মারাত্মক জখম হয়। তিনি বলেন একটি রাস্তায় নেওয়া কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে। উক্ত জাগা জমির ব্যাপারে বরিশাল বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের আদালতে একটি ১৪৪/১৪৫ ধারায়এমপি মামলা করা হয়েছে যার নম্বর৪৭/২০২১।
পলি বেগম আরো জানান উক্ত ঘটনার ব্যাপারে আগৈলঝাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

এ ব্যাপারে আগৈলঝাড়া থানা পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) জনাব মাজহারুল ইসলাম বলেন ঘটনাটি ব্যাপারে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *