৪৩ তম প্র‌তিষ্ঠা বা‌র্ষিকী উপল‌ক্ষে শরীয়তপু‌রে যুব দ‌লের অা‌লোচনা সভা

মোঃ মিজানুর রহমান পাহাড়, শরীয়তপুর জেলা প্র‌তি‌নি‌ধি:
শরীয়তপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। শনিবার (৩০ অক্টোবর) সকাল ১১:০০ ঘটিকার সময় শরীয়তপুর জেলা আইনজীবী সমিতি ভবনের সামনে শরীয়তপুর জেলা যুবদলের উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময়ে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শরীয়তপুরের কৃতি সন্তান, যুবদলের অহংকার, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জনাব আমিনুল ইসলাম আমিন, সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও শরীয়তপুর জেলা যুবদলের সভাপতি জনাব আরিফুজ্জামান মোল্লা, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা যুবদলের রাজপথের লড়াকু সৈনিক, অনলবর্ষী বক্তা জনাব আলী আহমেদ মোল্লা, যুবদলের বিচক্ষণ সংগঠক জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম শরীয়তপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক জনাব এ্যাডঃ মনোয়ার হোসেন, যুবদলের বিপ্লবী নেতা বি চৌধুরী, শওকত সরদার,যুবদলের নেতা ও জাতীয়তাবাদী কৃষক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাডঃ মৃধা নজরুল কবীর, শরীয়তপুর সদর উপজেলা যুবদলের সভাপতি জনাব রুহুল আমিন বেপারি ও সাধারণ সম্পাদক জনাব নজরুল ইসলামসহ প্রমুখ।

আলোচনা সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান স্বৈরাচারী হাসিনা সরকার দেশে একদলীয় সরকার ব্যাবস্থা কায়েম করেছে। তারা উদ্দেশ্য প্রণোদিত ভাবে বিএনপির নেতা কর্মীদের উপর একের পর এক হামলা ও মিথ্যা মামলা দায়ের করে জেলে পাঠাচ্ছে। তারা দেশের সাধারণ মানুষের ভোটাধিকার যেমন হরণ করেছে তেমনি মানুষের বাক স্বাধীনতাও হরণ করেছে। আজ কোথাও সাধারণ মানুষের মত প্রকাশের স্বাধীনতা নেই। দেশে কঠোর আন্দোলন সংগ্রামের মাধ্যমে এই সরকারের পতন ঘটিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দীদশা থেকে মুক্ত করতে হবে ও তারেক জিয়াকে দেশে ফিরিয়ে আনতে হবে বলে জানান যুবদলের নেতারা, এবং সকল নেতৃবৃন্দদের একমত পোষণ করে ভবিষ্যতে তৈরি থাকার আহ্বান জানিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষনা করেন।

Leave a Reply

Your email address will not be published.