গোবিন্দগঞ্জে প্রধান শিক্ষককে লাঞ্চিত ও সভাপতিকে প্রাণনাশের হুমকি

মোঃ মতিয়ার রহমান (গাইবান্ধা) গোবিন্দগঞ্জ:
গাইবান্ধার গোবিন্দগঞ্জে ১ লক্ষ ৫ হাজার টাকা স্কুলের সভাপতি আত্নসাত করায় প্রধান শিক্ষককে লাঞ্চিত ও বর্তমান সভাপতিকে মেরে ফেলার হুমকি দেওয়ায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

থানার অভিযোগ সুত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার রাজাহার ইউনিয়নের কুকরাইল গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে আবু রায়হান সরকার এবং একই গ্রামের মৃত-মতিউর রহমানের ছেলে আতিকুল ইসলাম সজিব, মৃত-খয়বর আলীর ছেলে ময়নুল ইসলাম, মতিউর রহমানের স্ত্রী আঞ্জুয়ারা বেগম, মাহাবুর রহমানের ছেলে নোমান সংঘবদ্ধ সন্ত্রাসী কায়দায় কুকরাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিন্নাত আরাকে গত ২৫ অক্টোবর দুপুরে বিদ্যালয়ের অফিস কক্ষে প্রবেশ করে লাঞ্চিত ও শ্লীলতাহানী ঘটায় এবং বর্তমান সভাপতি আবু রায়হান সরকারকে বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে বিদ্যালয়ে গেলে তাকে মেরে ফেলবে।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিন্নাত আরা জানান, বিবাদি আতিকুল ইসলাম সজিব অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন। সভাপতি থাকা কালিন তিনি বিদ্যালয়ের অর্থ আতœসাত করেন। যার অভিযোগ উর্দ্ধতণ কর্তৃপক্ষের নিকট দায়ের করা হয়েছে। ইতি মধ্যে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির মেয়াদ শেষ হওয়ায় উর্দ্ধতণ কর্তৃপক্ষ বিধি সম্মত ভাবে গত ২৪ অক্টোবর বিদ্যালয়ের সভাপতি নিযুক্ত করেন। ইহাতে ক্ষিপ্ত হইয়া সকল বিবাদি এহেন সন্ত্রাসী কর্মকান্ড করেন।

বর্তমান সভাপতি আবু রায়হান সরকার জানান গত ২৭ অক্টোবর রাত অনুমান ৮ টার দিকে বোন পারুল বেগম বিবাদি নোমানের দোকানে খরচ করিতে গেলে তাকে উদ্দেশ্য করে এবং নাম ধরে অকথ্য ভাষায় গালিগালাজ পারে বোন পারুলকে মারার জন্য আক্রমন করে হুমকি দেয় যে বিদ্যালয়ে গেলে তার হাত-পা ভাঙ্গিয়া মেরে ফেলবে।

এ বিষয়ে আবু রায়হান সরকার বাদী হয়ে আতিকুল ইসলাম সজিব সহ ৪ জনের নাম উল্লেখ করে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *