পরিবেশ সুরক্ষায় গুণীজন সম্মাননা পেলেন জামসেদুল হক জুয়েল

ইবি প্রতিনিধি:
পরিবেশ সুরক্ষায় বিশেষ অবদানের জন্য গুণীজন সম্মাননা পুরষ্কার পেয়েছেন সেভ দ্যা ন্যাচার অব বাংলাদেশ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি জামসেদুল হক জুয়েল। মঙ্গলবার (২৬ অক্টোবর) বিকেলে ‘সোনার বাংলা সাংস্কৃতিক ফাউন্ডেশন’ ও ‘হৃদয়ে ৭১ সাংস্কৃতিক পরিষদ’ এর যৌথ উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে ‘বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনার উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে এই সম্মাননা পুরষ্কার প্রদান করা হয়।

এতে বরিশাল বিভাগীয় কর আইনজীবী সমিতি সাধারণ সম্পাদক ও হৃদয়ে একাত্তর সাংস্কৃতিক পরিষদের উপদেষ্টা এম এ হালিম মন্টু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এবং প্রধান আলোচক ছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু। অনুষ্ঠানে উদ্বোধন করেন বিচারপতি মোঃ ফারুক (এম. ফারুক) চেয়ারম্যান, শ্রম আপিল ট্রাইব্যুনাল এবং মূল প্রবন্ধ পাঠ করেন আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় কমিটি, বাংলাদেশ আওয়ামী মৎসজীবী লীগ।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান হাওলাদার, হাতিরঝিল থানা শ্রমিক লীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, সেভ দ্যা ন্যাচার অব বাংলাদেশের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি মোঃ জামসেদুল হক জুয়েল ও সাধারণ সম্পাদক প্রকৌশলী মোঃ আব্দুল হক হিরন, শৈলকূপা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা ইয়াছিন, ফেডারেল হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের উপাধ্যক্ষ সামিনা আরিফ, ওয়্যারস ইন্টারন্যাশনাল এর প্রোপাইটার ইসরাত জাহান, হৃদয়ে ৭১ সাংস্কৃতিক পরিষদের সহ-সভাপতি মোঃ মোখলেছুর রহমান, হাতিরঝিল থানা জাতীয় শ্রমিক লীগ, ঢাকা মহানগর উত্তর এর সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, মহানগর প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ এস এম সরওয়ার, ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগ ঢাকা মহানগর দক্ষিণ এর সাধারণ সম্পাদক মোঃ সরোয়ার হোসেন, পারভীন জামান কল্পনা সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, তুষার আহাম্মেদ টুকু প্রস্তাবক ও প্রধান সমন্বয়কারী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, বাংলাদেশ তাঁতীলীগ একাংশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *