জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তসহ -২০২১ এ বাগাতিপাড়ায় এডভোকেসী সভা অনুষ্ঠিত

মোঃ রাশেদুল আলম রুপক, নাটোর প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় উপজেলায় জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ’-২০২১,, উপজেলা এডভোকেসী সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার  সকালে বড়াল সভাকক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে, স্বাস্থ্য ও পঃ কর্মকর্তা ডাঃ রতন কুমার শাহ ‘র  সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাৃ গকুল, বিশেষ অতিথী  ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দেবী পাল। 
 সভায় আরও উপস্থিত ছিলেন আবাসিক মেডিক্যাল অফিসার ফরিদুজ্জামান স্বচ্ছ, পঃ পঃ কর্মকর্তা খাদেমুল ইসলাম,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আহাদ আলী, প্রাথমিক শিক্ষা অফিসার ( ভারপ্রাপ্ত) আশরাফুল ইসলাম মণ্ডল, পৌর আওয়ামীলীগের  সভাপতি নুরুল ইসলাম ঠান্টু, প্রধান শিক্ষক নুরুজ্জামান দুলাল,বাগাতি উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মাহাতাব উদ্দিন ও সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম মাসুম সহ প্রমুখ।

আগামী ৩০শে অক্টোবর থেকে ০৫ নভেম্বর থেকে প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র, ছাত্রীসহ ৫ থেকে ১৬ বছর বয়সী সকল শিশুকে কৃমিনাশক ওষুধ সেবন উপলক্ষে উপজেলা পর্যায়ে এই এডভোকেসি সভা অনুষ্ঠিত হয়।

কৃমিনাশক সপ্তাহ সফল করতে সকল পর্যায়ের সরকারি, বেসরকারি প্রতিষ্ঠানের সর্বাত্মক সহায়তা কামনা করেন আলোচকবৃন্দ। পাশাপাশি কোনো রকম বিচ্ছিন্ন ঘটনা যাতে না ঘটে এ ব্যাপারে সবাইকে অধিকতর সর্তক থাকার আহবান জানানো হয়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *