কিশোরগঞ্জের মাগুড়া ইউপি’তে নৌকার প্রতীক পেয়ে মানুষের ভালোবাসায় সিক্ত আব্দুর রউফ গোলাপ

নীলফামারী প্রতিনিধি: 
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার টিকিট পেয়ে ঢাকা থেকে এলাকায় এসে হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত হলেন আব্দুর রউফ গোলাপ। তিনি উপজেলা আওয়ামী লীগের সদস‍্য ও মাগুড়া ইউনিয়ন আওয়ামী সহ সভাপতি।গত রোববার (২৪ অক্টোবর) বিকেলে তাঁর ঢাকা থেকে এলাকায় পৌঁছানোর খবরে বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী ও স্থানীয় সাধারণ মানুষ ফুল ছিটিয়ে ও পুস্পমাল্য দিয়ে তাকে বরণ করে নেন। এসময় পুরো এলাকাজুড়ে উৎসবের আমেজ সৃষ্টি হয় ও প্রায় সহস্রাধিক মোটসাইকেল নিয়ে মহড়া দেওয়া হয়।

নীলফামারী জেলা ও কিশোরগঞ্জ আওয়ামী লীগের উচ্চ পর্যায়ের এ নেতা প্রথমে সৈয়দপুর বিমান বন্দরে এসে পৌঁছালে উৎসব মুখর পরিবেশ শুরু হয়। 

এলাকায় তার আগমনের খবর ছড়িলে পড়লে মাগুড়া ইউনিয়নের দলীয় নেতাকর্মী ছাড়াও অসংখ্য নারী-পুরুষ রাস্তার দুধারে দাঁড়িয়ে তাঁকে অভিনন্দন জানান।

এ সময় তাকে ফুলের শুভেচ্ছা জানান উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মী সহ মাগুড়া ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এ সময় দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে আব্দুর রউফ গোলাপ বলেন, দল থেকে আমাকে মনোনয়ন দেওয়া হয়েছে। আপনাদের স্বতঃস্ফর্ত সমর্থনের কারণে আমি দলীয় মনোনয়ন পেয়েছি। নেত্রীর আমার প্রতি যে আস্থা আছে সেটি অটুট থাকবে। এজন্য আগামী ২৮ নভেম্বরের নির্বাচনে বিপুল ভোটে জয় উপহার দিতে চাই মাননীয় প্রধানমন্ত্রীকে।

গনমাধ‍্যম কর্মীর সাথে আলাপ কালে তিনি বলেন, আমি বিজয়ের শতভাগ আশা ব‍্যক্ত করে বলতে চাই জনগনই আমার উৎস। আমি চেয়ারম‍্যান নির্বাচিত হলে মাগুড়া ইউনিয়ন কে কোন বৈষম‍্য রাখবো। একটি আধুনিক ও ডিজিটালাইড পরিষদ হিসাবে গড়ে তুলবো। বাল‍্য বিবাহ, মাদক,জুয়া  জিরো টলারেন্সে নিয়ে আসবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *