মেম্বার পদপ্রার্থী সবুজ বেপারীর  নির্বাচনী কর্মীসভা অনুষ্ঠিত

মঞ্জুর লিটন, বরিশাল জেলা প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়া উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঐতিহ্যবাহী ৪নং গৈলা ইউনিয়ন পরিষদ এর ৬নং ওয়ার্ল্ড মেম্বার পদপ্রার্থী দুই বারের (১৩ বৎসর) সফল মেম্বার জনাব সবুজ হোসেন বেপারীর সমর্থনে দক্ষিণ শিহিপাশা (কাঠালবাড়ি) তার নিজ বাড়িতে নির্বাচনের ওয়ার্কিং কমিটি গঠনের লক্ষে উঠান বৈঠকের আয়োজন করা হয়। অবশেষে উঠান বৈঠক টি জনসভায় রূপান্তরিত হয়ে যায়।

দেখা যায় ওয়ার্ডের বিভিন্ন স্থান থেকে আগত কয়েকশো সমার্থক সভায় অংশগ্রহণ করেন। উক্ত বৈঠকে সভাপতিত্ব করেন দক্ষিণ শিহিপাশা পূর্বপাড়ার সভাপতি জনাব ইউনুস সরদার। সভায় বক্তব্য রাখেন দক্ষিণ শিহিপাশা পূর্বপাড়া সমাজের সেক্রেটারি হেলাল বেপারী, সাবেক সেক্রেটারী জনাব  রেজাউল করিম (বেলাল সরদার) ছাত্রলীগ নেতা রাহাত সরদার , আওয়ামী লীগ নেতা ও পশ্চিমপাড়া সমাজের নুরুল হক হাওলাদার, পশ্চিমপাড়া সমাজের ও ছাত্রলীগ নেতা মোহাম্মদ রাহাত হোসেন ফকির প্রমূখ।

বৈঠকে মেম্বার পদপ্রার্থী জনাব সবুজ বেপারী নির্বাচনে অংশগ্রহণ ও সার্বিক প্রেক্ষাপট তুলে ধরেন। দুইবার নির্বাচনে অংশগ্রহণ করে বিজয়ের পর এলাকায় বিভিন্ন উন্নয়নকাজ করেছেন এছাড়াও মানুষের পাশে সব সময় থাকার চেষ্টা করেছেন। আগামীতে সবার কাছে ভোট প্রার্থনা করেন যাতে তার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করা যায়।

অন্যান্য বক্তারা সবুজ  ব্যাপারির সমর্থনের প্রেক্ষাপট তুলে ধরে বলেন দুইবার নির্বাচিত হয়ে সবুজ বেপারী এলাকায় অনেক উন্নয়ন করেছে ।মানুষের কাছে সব সময় ছিল অন্যান্য প্রার্থীর চাইতে সবুজ ব্যাপারীর যোগ্যতা অনেক বেশি তাই সমর্থন করেছি। আসন্ন নির্বাচনে যাতে সবুজ বেপারী নির্বাচিত হতে পারে তার জন্য সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করব। এবং সবাইকে সবুজ বেপারী কে ভোট দানের জন্য আহ্বান জানান।

এরপরে ৬ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকা থেকে আগত সমর্থকদের মধ্যে থেকে একটি নির্বাচনী ওয়ার্কিং কমিটি গঠন করা হয়।

উক্ত বৈঠকে আরো উপস্থিত ছিলেন আগৈলঝাড়া উপজেলা রিপোর্টার্স ইউনিটির যুগ্ন সম্পাদক সাংবাদিক হাসান হাওলাদার  ,রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি ও আগৈলঝাড়া নতুন আলো যুব সংঘের সভাপতি সাংবাদিক মনজুর আলম লিটন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *