আনোয়ারুল হক হেলাল সিলেট প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

মুশফাকুর রহমান, সিলেট জেলা প্রতিনিধিঃ
আনোয়ারুল হক হেলাল সিলেট প্রিমিয়ার লীগ (১০০ বল) এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পূর্ণ হয়েছে। শনিবার (২৩ অক্টোবর) নগরীর আলিয়া মাদ্রাসা মাঠে বিকাল ৪টায় ফাইনাল খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট ৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব।

এসময় এমপি হাবিবুর রহমান হাবিব বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের ক্রীড়া অঙ্গনের উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রতিটি জেলায় খেলাধুলার জন্য স্টেডিয়াম নির্মাণের নির্দেশনা দিয়েছেন। যুব সমাজকে খেলাধুলায় মনোযোগী হওয়ার জন্য তিনি আহ্বান জানান। তিনি আরো বলেন, প্রবাসী আনোয়ারুল হক হেলাল সিলেটে প্রিমিয়ার লীগের মাধ্যমে যুব সমাজকে খেলাধুলায় মনোযোগী করে রেখেছেন, তা প্রশংসার দাবিদার।

টুর্ণামেন্ট আয়োজক কমিটির সভাপতি আজাদ খাঁনের সভাপতিত্বে ও প্রধান উপদেষ্ঠা ও সিলেট মহানগর তাঁতী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ক্রিকেটার শেখ মো: আবুল হাসনাত বুলবুল এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাফুফের কার্য নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং ডিএফএর সভাপতি মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সেলিম আহমদ সেলিম, টুর্নামেন্টের টাইটেল স্পন্সর আনোয়ারুল হক হেলালের সহোদর ডা: এনামুল হক, সিলেট জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক সাইফুর রহমান সাইফুর, সিলেট মহানগর ছাত্রলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো: নাঈম আহমদ ,প্রত্যুত প্রয়াস গ্রুপের চেয়্যারম্যান প্রত্যুত কুমার তালুকদার, যুবলীগ নেতা আবুল হোসেন, কবির আহমদ, রিপন কোরেশী, ফুরকান আহমদ, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা জাহেদ হোসাইন তালুকদার, উপদেষ্ঠামন্ডলীর সদস্যদের ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক তুহিন আহমদ, তপু বিশ্বাস, তারেক আহমদ, জাভেদ আহমদ, জাহেদ হাসান, ইকবাল হোসেন, রাজীব সিং, আয়োজক কমিটির সাধারণ সম্পাদক মাহবুবুল আলম মিসবাহ, সহ সভাপতি সাঈদুর রহমান সায়মন, তুহিন আহমদ, মাঈদুল ইসলাম, ফয়জুল হক, ওবেদ আহমদ, ইরফান ইমরান আলী এনাম, রেইন,জুবায়ের, শফিক, সমির চৌধুরী, নাহিদ হাসান, রাজেল আহমদ, ফুয়াদ, সুলতান সোহান, কাজল প্রমুখ। ফাইন্যাল খেলায় রয়েল ক্যাফে গ্রাডিয়েটরসকে ৪ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন এনএসিসি ঝিগলী ছাতক।

মাউন্ড এডোরার সৌজন্যে টুর্নামেন্টে সেরা নির্বাচিত হন যৌথভাব সাঈদুর রহমান সায়মন ও কাজল আহমদ, মো: নাইমুল ইসলামের সৌজন্যে ম্যান অব ফাইন্যাল পুরষ্কার পান কাজল আহমদ, ইকরাম মহিয়সী শ্রেষ্ঠার সৌজন্যে বেস্ট বোলার পুরষ্কার পান তারেক আহমদ, এআর এন্টারটেউনমেন্ট ও অন টাইম ডেলিভারীর সৌজন্যে সর্বোচ্চ রানের পুরষ্কার পান কাজল আহমদ, বিগ সিক্স লেজার সেন্টারের সৌজন্যে বিগ সিক্স পুরষ্কার লাভ করেন কাজল আহমদ, ফেয়ার প্লে এডওয়ার্ড লাভ করে এসডিএস বিয়ানীবাজার টিম।

Leave a Reply

Your email address will not be published.