ভোলায় শান্ত ও সম্প্রীতি রেলী ও সমাবেশ অনুষ্ঠিত

সাব্বির আলম বাবু, ভোলাঃ
শান্তি ও সম্প্রীতির জন্য ভোলার লালমোহনে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন এতে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য রাখেন। তিনি বলেন, বিএনপি-জামায়াতের ইন্ধনে একটি কুচক্রি মহল মুক্তিযুদ্ধের বিরুদ্ধ শক্তি দেশের বিভিন্ন জায়গায় সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টে তৎপরতা চালিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর হস্তে এসব অপতৎপরতা দমন করেছেন। এমপি শাওন আরো বলেন, বিএনপি-জামায়াত জোট আমলের মতো লালমোহন ও তজুমদ্দিনে কোন সাম্প্রদায়িকতা বিনস্ট হতে দেওয়া হবে না। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর এ এলাকায় শান্তি ও সম্প্রীতি বজায় রয়েছে। হিন্দু-মুসলমান পরপস্পরের সাথে সুসম্পর্ক রয়েছে।

সুজন-সুশাসনের জন্য নাগরিক লালমোহন উপজেলা কমিটির আয়োজনে এবং লালমোহন প্রেসক্লাবের সহযোগিতায় শনিবার সকাল ১১টায় লালমোহন প্রেসক্লাব থেকে এ র‌্যালি বের হয়। পরে লালমোহন থানার মোড়ে গিয়ে আওয়ামী লীগ অফিসের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সুজন-সুশাসনের জন্য নাগরিক এর লালমোহন উপজেলা কমিটির সমন্বয়কারী মো. জসিম জনি।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মনজু তালুকদার, লালমোহন মদন মোহন জিউ মন্দির কমিটির সভাপতি মনোরঞ্জন চন্দ জয়হিন্দ, সাধারণ সম্পাদক যুগল কৃষ্ণ কুণ্ড, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জয়ন্ত চন্দ পন্টি, ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মিয়া, লালমোহন প্রেসক্লাব সভাপতি আব্দুস সাত্তার, উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক নিয়াজ মুশফিক, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুর্তজা সজিব, পৌর ছাত্রলীগের আহবায়ক মো. রাসেল, পৌর কাউন্সিলর জসিম ফরাজী প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *