মানুষ মানুষের জন্য সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হুইল চেয়ার বিতরণ

মঞ্জুর লিটন, বরিশাল জেলা প্রতিনিধিঃ
সেবামূলক সংগঠন মানুষ মানুষের জন্য এর চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছয়জন প্রতিবন্ধীকে ৬ টি উন্নত মানের হুইল চেয়ার প্রদান করা হয়। এবং বিভিন্ন স্থানে ফলজ বৃক্ষ রোপন করা হয়।

এ উপলক্ষে আজ সকাল ১১ঘটিকায় বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের দাসপট্টি নতুনহাট প্রধান কার্যালয়ে মৃধা মাসুদ আহমেদের সভাপতিত্বে ও নয়ন মৃধার সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আবু সালেহ মোহাম্মদ লিটন সেরনিয়াবাত , বিশেষ অতিথি ছিলেন আগৈলঝাড়া উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি ও অবসরপ্রাপ্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক জনাব সোহরাব হোসেন সেরনিয়াবাত (বাবুল মাস্টার), ঐতিহ্যবাহী গৈলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব হালিমুজ্জামান, এছাড়াও উপস্থিত ছিলেন অত্র সংগঠনের উপদেষ্টা ও টেমার মালেকা খাতুন বালিকা বিদ্যালয় প্রধান শিক্ষক জনাব এম এ মান্নান , অত্র সংগঠনের উপদেষ্টা ও আগৈলঝাড়া উপজেলার রিপোর্টার্স ইউনিটির সভাপতি জনাব সাইফুল মৃধা, বাকাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব শহীদ পাইক, সাংবাদিক চঞ্চল তালুকদার, সাংবাদিক শাকিব হোসেন, সাংবাদিক সবুজ, আগৈলঝাড়া নতুন আলো যুব সংঘের সভাপতি ও সাংবাদিক মনজুর আলম লিটন, এছাড়াও অত্র সংগঠনের কার্যনির্বাহী কমিটি ও উপদেষ্টা মন্ডলী ও বিভিন্ন স্থানে সদস্যরা উপস্থিত ছিলেন।

এছাড়া ও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যুক্ত ছিলেন অত্র সংগঠনের সম্মানিত প্রতিষ্ঠাতা ও পরিচালক আল আমিন ইসলাম লিখন। আলোচনা সভায় প্রধান অতিথি জনাব আবু সালেহ মোহাম্মদ লিটন সেরনিয়াবাত বলেন বর্তমান সময়ে এমন সুন্দর উদ্যোগ খুবই প্রশংসনীয়। সরকারের পক্ষে সব একাই করা সম্ভব নয় তাই আর্তমানবতার সবাইকে এগিয়ে আসার জন্য আহ্বান জানান।

সভা শেষে ৬ জন দুস্থ প্রতিবন্ধীর নিকট ৬ টি উন্নত মানের হুইল চেয়ার প্রদান করা হয়।
এরপর অত্র প্রতিষ্ঠান চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অফিস আঙিনায় বৃক্ষরোপণ এর উদ্বোধন করেন আগৈলঝাড়া উপজেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক জননেতা আবু সালেহ মোহাম্মদ লিটন সেরনিয়াবাত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *