ফুলবাড়ীতে ইউপি নির্বাচনে নৌকার মাঝি হলেন যারা

আরিফুল ইসলাম আরিফ, ফুলবাড়ী, কুড়িগ্রাম:
নির্বাচন কমিশনের ঘোষিত তফশীল অনুযায়ী আগামী ২৮ নভেম্বর (তৃতীয় ধাপে) কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ৬ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। তৃণমূলকে মূল্যায়ন করে এ নির্বাচনের নৌকা মার্কার প্রার্থীদের তালিকা ঘোষণা করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

শুক্রবার (২২ অক্টোবর) সকাল ১১ টায় মাননীয় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় ফুলবাড়ী উপজেলার ৬ টি ইউনিয়নের নৌকার মাঝি চূড়ান্ত করে তাদের তালিকা প্রকাশ করে।

১ নং নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের দুই বারের সাবেক চেয়ারম্যান ও নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাছেন আলী নৌকা প্রতীকের জন্য মনোনীত হয়েছেন।

২ নং শিমুলবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও তিনবারের সাবেক সফল ইউপি চেয়ারম্যান এজাহার আলী নৌকা প্রতীকের মনোনয়ন পেয়েছেন। ৩ নং ফুলবাড়ী সদর ইউনিয়নে নৌকা প্রতীকের মনোনয়ন পেলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদ।

৪ নং বড়ভিটা ইউনিয়নে নৌকা প্রতীকের মনোনয়ন পেয়েছেন আতাউর রহমান মিন্টু। ৫ নং ভাঙ্গামোড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী শেখ ও ৬ নং কাশিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম এনতাজ আলীর পুত্র রিয়াজুল ইসলাম নৌকা প্রতীকের মনোনয়ন পেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *