গোবিন্দগঞ্জে অফিসার্স ক্লাবের নান্দনিক টেনিস কোর্টের উদ্বোধন

মোঃ মতিয়ার রহমান, (গাইবান্ধা) গোবিন্দগঞ্জ:
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা অফিসার্স ক্লাবের নান্দনিক টেনিস কোর্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২২ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা পরিষদ চত্বরে নব নির্মিত টেনিস কোর্টের শুভ উদ্বোধন করেন ৩২, গাইবান্ধা-৪ (গােবিন্দগঞ্জ) আসনে এমপি আলহাজ্ব প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী। 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু সাঈদ, ভাইস চেয়ারম্যান শরিফুল ইসলাম তাজু, জাতীয় সংসদ সদস্যর সমন্বয়কারী কৃষিবিদ আব্দুল্লাহ আল হাসান চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাকিলা বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম,পল্লী উন্নয়ন ও সমবায় কর্মকর্তা এনামুল হক, পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম মো. আখতারুজ্জামান, সহকারী শিক্ষা অফিসার বোরজাহান আলী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ তোফায়েল আহমেদ প্রমুখ।

এমপি, জেলা পরিষদ ও উপজেলা পরিষদের অর্থায়নে ২০২১-২০২২ অর্থবছরকে কেন্দ্র করে গত ১ জুলাই জনপ্রতিনিধি ও কর্মকর্তাবৃন্দের সমন্বয়ে একটি বিশেষ সভায় উপজেলা লেক, শিশু পার্ক, সাইকেল গ্যারেজসহ ১০৯টি ক্ষুদ্র উদ্যোগ গ্রহণ করা হয়। তারই অংশ হিসেবে অফিসার্স ক্লাব টেনিস কোর্ট নির্মাণ করা হয়। এর আগে প্রায় চার বছর আগে সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা শীলাবৃত কর্মকার টেনিস কোর্ট নির্মাণের উদ্যোগ গ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *