আশুগঞ্জে ১৫০০ পিছ ইয়াবা, ১৬ কেজি গাজা ও একটি পিকআপ সহ ৩ মাদক ব্যবসায়ী আটক

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ-
ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ১৫০০ পওছ ইয়াবা এবং ১৬ কেজি গাজা ও একটি পিকাপসহ ৩ মাদক ব্যবসায়ী আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৫ টার দিকে সৈয়দ নজরুল ইসলাম সেতুর আশুগঞ্জ টোলপ্লাজা থেকে ১৫০০ পিছ ইয়াবাসহ ইমাম হোসাইন নামে এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ পরবর্তীতে আরও একটি পিকআপ তল্লাশি করে ১৬ কেজি গাজাসহ ২ জনকে আটক করে মোট ৩ জনকে থানায় নেওয়া হয়। আটককৃত ইয়াবা ব্যবসায়ী হলেন-মন্ডু বার্মা রোহিঙ্গা। বর্তমন ঠিকানা কক্সবাজার জেলার, কক্সবাজার উপজেলার কলাতলি আব্দুল্লাহ চেম্বারের বাড়ির ভাড়াটিয়া মোস্তাক মিয়ার ছেলে ইমাম হোসাইন। এবং গাজা ব্যবসায়ীরা হলো, মুন্সিগঞ্জ জেলার টংঙ্গীবাড়ি উপজেলার সিকদার বাড়ির মৃত মোফাজ্জল হোসেনের ছেলে আশরাফুল হোসেন, ঢাকা কেরানীগঞ্জ উপজেলার কদম তলী বন্ডাকপাড়ার মৃত্যু নাসির মোল্লার ছেলে মোঃ রানা।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ আজাদ রহমান জানান। বৃহস্পতিবার সকালে আশুগঞ্জ টোলপ্লাজায় আমাদের মোবাইলটিমের কাছে একটি পিকআপকে সন্দেহ হলে তল্লাশি চালিয়ে ১৬ কেজি গাজা এবং অন্য একজনের কাছে ১৫০০ পিছ ইয়াবা পাওয়া যায় পরে তাদেরকে গাজা ও ইয়াবাসহ থানায় নিয়ে আসা হয়,বর্তমানে আসামীর বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *