ভোলার মেঘনা নদীতে নগদ অর্থসহ দুই চাঁদাবাজ আটক

সাব্বির আলম বাবু, ভোলাঃ
ভোলা সদর উপজেলার মেঘনা নদী থেকে  নগদ অর্থসহ মোঃ জামান (৩৫) এবং মোঃ কামরুল (৩০) নামের দুই চাঁদাবাজকে আটক করেছে বাংলাদেশে কোস্ট গার্ড দক্ষিণ জোন। রবিবার (১৭ অক্টোবর) রাতে সদর উপজেলার ইলিশা লঞ্চঘাটের  ভাংতির খাল এলাকা থেকে চাঁদাবাজির নগদ সাত হাজার নয়শত টাকা ও মোবাইল ফোনসহ তাদের আটক করা হয়। আটককৃত চাঁদাবাজরা  ভোলা সদর উপজেলার ইলিশা জংশন এলাকার মােঃ নাজির আহম্মেদ বেপারী এবং শফিকুল ইসলামের ছেলে।

সোমবার (১৮ অক্টোবর) সকালে ঘটনার সত্যতা নিশ্চিত করে  কােস্ট গার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেঃ এস এম  তাহসিন রহমান জানান,  আমরা খবর পাই ভোলা সদর উপজেলার ইলিশা লঞ্চঘাট এলাকায় কিছু চাঁদাবাজ সিলেট, ঢাকা  ও চট্রগ্রামগামী বাল্কহেড গুলোকে বিভিন্ন সময়ে চাঁদাবাজির জন্য আটক করছে। তারি ধারাবাহিকতায় গতকাল ভোলার ইলিশা লঞ্চঘাট এলাকায় সিলেট হতে চট্রগ্রামগামী সাত টি বালিবাহী বাল্কহেড কে একদল চাঁদাবাজ একটি স্পিড বোট যোগে এসে চাঁদাবাজির উদ্দেশ্যে মেঘনা নদীর ইলিশা ও ভাংতির খাল এলাকায় ভিন্ন ভিন্ন দুইটি স্থানে নোঙ্গর করতে বলে। এমন গোপন সংবাদের ভিত্তিতে আমাদের একটি দল ঘটনাস্থলে গিয়ে চাঁদাবাজ জামান এবং মোঃ কামরুল কে চাঁদাবাজির  নগদ সাত হাজার নয়শত  টাকা ও দুটি টি মোবাইল ফোনসহ আটক করতে সক্ষম হই।

তিনি আরও জানান, বাংলাদেশ কোস্ট গার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন, জননিরাপত্তা, ডাকাতি দমন সহ কোস্ট গার্ডের এরূপ তৎপর  অভিযান অব্যাহত রয়েছে এবং ভবিষ্যতেও থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *