নাটোরের বাগাতিপাড়ায় নানা আয়োজনে শেখ রাসেল দিবস পালন

মোঃ রাশেদুল আলম রুপক, নাটোর জেলা প্রতিনিধিঃ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সর্বকনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিনে নাটোরের বাগাতিপাড়ায় নানা আয়োজনে “শেখ রাসেল” দিবস পালন করা হয়েছে। দিবসটি পালন উপলক্ষে উপজেলা 
প্রশাসনিক ভবনের সামনে শেখ রাসেল এর অস্থায়ী প্রতিকৃতিতে সোমবার সকাল ৭ টায় উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ বাগাতিপাড়া শাখা, বাগাতিপাড়া মডেল থানা এবং দলীয় নেতা-কর্মীরা পুষ্পস্তবক অর্পণ করেন। পরে দোয়া অনুষ্ঠিত হয়। এরপর সকাল সাড়ে নয়টায় উপজেলার বড়াল সভা কক্ষে প্রজেক্টরের মাধ্যমে শেখ রাসেলের উপরে প্রদর্শীত প্রামান্যচিত্র প্রদর্শন করা হয় এবং ঐ একই  স্থানেই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল। সভা প্রধানের দায়িত্ব পালন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দেবী পাল। এসময় আরও বক্তব্য দেন সহকারী কমিশনার ভূমি নিশাত আনজুম অনন্যা, কৃষি কর্মকর্তা মোমরেজ আলী, উপজেলা ভায়েস চেয়ারম্যান আব্দুল হাদি এবং উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহাতাব উদ্দিন ও সঞ্চালনায় ছিলেন আরশাদ মাহমুদ সহ প্রমূখ। আলোচনা শেষে দিবসটি উপলক্ষে আয়োজিত বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মধ্যে পুরুষ্কার বিতরণ করা হয়। শেষে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে দিবসটি উপলক্ষে ভূমিহীনদের বাড়ীতে দূর্যোগ মোকাবিলায় ৫০ টি তালগাছের চারা রোপণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *