ঘোড়াঘাট পৌরসভা নির্বাচনে হ্যাট্রিক করতে চান বর্তমান মেয়র আব্দুস সাত্তার মিলন

বেল্লাল হোসেন (দিনাজপুর) ঘোড়াঘাটঃ
আগামী ২ নভেম্বর ঘোড়াঘাট পৌরসভা নির্বাচন। আর সেই নির্বাচনে জনগনের ম্যান্ডেড নিয়ে আবারো নির্বাচিত হতে চান গত দুই বারের নির্বাচিত মেয়র আব্দুস সাত্তার মিলন। 

১ম বার  ব্যাপক প্রতিদ্বন্দ্বীতার মধ্যে দিয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বীর চেয়ে প্রায় একশত ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়ে পৌরসভার রাস্তাঘাট, ড্রেনেজব্যবস্থা, লাইটিং এবং স্বচ্ছ ও জবাবদিহি পৌর ব্যবস্থা করায় পৌরবাসীগণ তার উপর খুবই সন্তুষ্ট হয়। তার প্রতিফলন হিসেবে ২য় বার দলীয় প্রতিক ধানের শীষ নিয়ে নির্বাচনে অংশ গ্রহন করেন এবং তার নিকট নৌকা প্রতিকে অংশ নেয়া ইউনুছ আলী মন্ডল পরাজিত হন। বর্তমান মেয়র তরুন, অত্যান্ত দক্ষ, চৌকস এবং জনগনের কাছাকাছি থেকে তাদের মনের ভাষা বোঝার চেষ্টা করেন । সেই লক্ষ্যকে সামনে রেখে কাজ করেন। পৌরোর যে কোন শ্রেণি পেশার মানুষ তার কাছে সহজেই যেতে পারে এবং মনের ভাব নিদ্বিধায় বলতে পারে এ কারণেই তারা বারবার তাকে প্রতিনিধি হিসেবে বেছে নেয়। তাছাড়া  সামাজিক সংগঠনের কার্যক্রম , পারিবারিক অনুষ্ঠান, সাংস্কৃতিক অনুষ্ঠান, খেলাধুলা ও যে কোন সম্প্রদায়ের ধর্মীয় অনুষ্ঠানে তার স্বত্বস্ফুর্ত উপস্থিতি এবং সহযোগিতা তাকে আরও জনপ্রিয় করে তুলেছে।

আর এবার ৩য় বার তার  দল বিএনপি স্থানীয়  নির্বাচনে অংশ গ্রহন না করলেও তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়েছেন। আর গত দুই বারের পৌর মেয়র হিসেবে কাজের মূল্যায়নের মাধ্যমে আবারো নির্বাচিত হবেন এমনটাই আশা তার। আর যদি তাই হয় তবে ঘোড়াঘাট পৌর মেয়র হিসেবে  হ্যাট্রিকে হয়ে যাবে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *