দোকানের সামনে প্রস্রাব করতে বাধা দেয়ায়  দোকানিকে মারধোর ও ভাংচুর-লুটপাটের অভিযোগ

গাজীপুর প্রতিনিধি:
গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজারে চেয়ারম্যান পদে এক প্রার্থীর নির্বাচনী শোডাউনের পর দোকানপাটে হামলা, মারধোর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সাতটার দিকে এ ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ঘটনাটি ছড়িয়ে পড়ে। উপজেলার গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান পদপ্রার্থী আজাহার হোসেন তালুকদারকে ওই ঘটনায় প্রধান অভিযুক্ত করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও ঘটনার শিকার দোকান মালিক আহত ইকবাল হোসেন ও আকরাম ইলেকট্রনিক্স নামে আরেক দোকান মালিক আকরাম হোসেন কাজল  জানান, বুধবার সন্ধ্যার দিকে ওই চেয়ারম্যান প্রার্থীর সনমর্থনে জৈনাবাজারে শতাধিক সমর্থকের অংশগ্রহণে শো ডাউন অনুষ্ঠিত হয়। পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শো ডাউনে অংশ নেওয়া এক ব্যাক্তি বাজারের গফুর মার্কেটের একটি নির্মাণাধীন দোকানের ভেতর প্র¯্রাব করতে ঢুকে। এতে বাধা দিলে আশপাশের দোকানীদের সাথে বাগবিতন্ডা হয়। এক পর্যায়ে শোডাউনে অংশ নেওয়া লোকজনকে খবর পাঠিয়ে এনে তিনটি দোকানে হামলা, মারধোর ও লুটপাট করা হয়।

মুদি দোকানী আকাশ জানান, হামলাকারীরা তার দোকান ভাংচুর করে। বিকাশেরর দোকানী ইকবালকে মারধোর করে টাকা-পয়সা লুট করা হয়। এসময় হামলায় ইকবাল হোসেন আহত হয়ে স্থানীয় ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে। আকরাম হোসেনের মালিকানাধীন রাকিব ইলেক্ট্র্রনিক্সেও ভাংচুর ও লুটপাটের অভিযোগ করা হয়। চা বিক্রেতা আকাশের দোকানেও হামলা করে। ভাংচুরের কিছুক্ষণ পর দোকানীরা সঙ্ঘবদ্ধ হয়ে ধাওয়া করলে হামলাকারীরা পাালিয়ে যায়। পরে চেয়ারম্যান প্রার্থী আজাহার হোসেন তদালুকদার ঘটনাস্থল পরিদর্শন করে পরবর্তীতে সময় নির্ধারণ করে বিচারের আশ্বাস দিয়ে চলে যায়।

এ ব্যাপারে অভিযুক্ত আজাহার হোসেন তালুকদারের মুঠোফোনে একাধিকবার চেষ্টা করে তা বন্ধ পাওয়া যায়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, এ ঘটনায় কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ঘটনার সঠিক তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *