আওয়ামীলীগের অধীনে সুষ্ঠ নির্বাচন হয়নি, হতে দেওয়া যাবে না- বরকত উল্যাহ বুলু

খোরশেদ আলম শিকদার, নোয়াখালী:
বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি ও সাবেক মন্ত্রী বরকত উল্যাহ বলেছেন আওয়ামিলীগ সরকারের অধীনে কখনো সুষ্ঠ নির্বাচন হয়নি, হতে দেওয়া যাবেনা।তিনি বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। 

মঙ্গলবার (১৩অক্টোবর) বিকেলে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউপির নানুপুর গ্রামের ইউছুফ মিয়ার বাড়ীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১১টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ কালে সাবেক সংসদ সদস্য এসব কথা বলেন। সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলু বলেন, দ্রব্যমূল্যের উর্ধগতিতে মানুষ এখন দিশেহারা হয়ে পড়েছে। করোনার কারণে এমনিতেই মানুষের আয় কমে গেছে। এরই মধ্যে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি। মরার উপর খাড়ার ঘা। দেশে আইনের শাসন নেই,গণতন্ত্র নেই,মানুষের বাক স্বাধীনতা নেই। সরকারের মন্ত্রী এমপি থেকে শুরু করে দলীয় নেতা-কর্মীরা লুটপাট করে বিদেশে বাড়ী গাড়ি করছে। এ অবস্থায় আওয়ামী লীগকে আর এক মুহূর্ত ক্ষমতায় দেখতে চায় না দেশবাসী। অবিলম্বে সরকারকে পদত্যাগ করতে হবে। একটি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আগামী নির্বাচনের ব্যবস্থা গ্রহণ করতে হবে। অন্যথায় দাবী আদায়ের জন্য জনগন রাজপথে নামতে বাধ্য হবে।

এ সময় উপস্থিত ছিলেন বেগমগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাখ্যা চন্দ্র দাস, সাধারণ সম্পাদক মাহফুজুল হক আবেদ, বিএনপি নেতা হারুন অর রসিদ, জামাল উদ্দিন,রুস্তম আলী,মহি উদ্দিন রাজু ও মোহাম্মদ হারুন সহ দলীয় ও অংগ সংগঠনের বহু নেতাকর্মী। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *