বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ড, দোকান পুড়ে ছাই

মুশফাকুর রহমান, সিলেট:
সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার ৪নংশেওলা ইউনিয়নের ৪নং ওয়ার্ড চারাবই বাজারে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে ২ টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। আজ (১৩ অক্টোবর) রাত ১ঃ০০ টার সময় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাত ১ঃ০০টার সময় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হওয়ায় কেউ টের পাওয়ার আগেই সবকিছু জ্বলে ছাই হয়ে যায়। পরে স্থানীয় জনতা ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে পুড়ে যাওয়া এক দোকানের মালিক গউছ উদ্দিন বলেন সাংবাদিকদের সাথে কথা বলার সময় কান্নায় ভেঙে পড়েন, তিনি বলেন আমার তিনটি দোকান একসাথে ছিল আমার সব দোকানের মালামাল আগুনে পুড়ে ছারখার হয়ে গেছে আমি এখন নিঃস আমি যা ইনকাম করেছি সব টাকা এই দোকানে ইনভেস্ট করেছি, আমার সবকিছু এক নিমিষে পুড়ে ছাই হয়ে গেছে, আমার আর কিছু রইলো না।

আরেক দোকানদার নজরুল ইসলাম বলেন বলেন, আগুন এতোটাই তীব্র ছিল যে আমরা দোকানগুলো থেকে কিছুই রক্ষা করতে পারিনি, তিনি বলেন আমার দোকান ও গউছ উদ্দিনের দোকান মিলিয়ে প্রায় ২০ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

দোকানঘর গুলোর মালিক শাহিন আহমদ বলেন, আমার মার্কেটের সবগুলো ঘর পুড়ে ছাই হয়ে গেছে, এই মার্কেটটি করতে আমার ১০ লক্ষ টাকার উপর খরচ হয়েছিল, কিন্তু এখন আর কিছুই অবশিষ্ট রইলো না। তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট দোকানদারদের পাশে দাঁড়ানোর অনুরোধ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *