ফরিদপুরে মানি লন্ডারিং মামলার আসামী, সাবেক মন্ত্রীর এপিএস ফুয়াদ গ্রেফতার

ফরিদপুর প্রতিনিধি:
দুই হাজার কোটি টাকা মানি লন্ডারিং মামলার চার্জসিট ভুক্ত আসামী, সাবেক এলজিআরডি মন্ত্রীর এপিএস, যুবলীগের বহিস্কৃত আহবায়ক এএইচএম ফোয়াদকে গ্রেফতার করেছে ফরিদপুর কোতয়ালী থানা পুলিশ।
গোপন সংবাদের ভিক্তিতে মঙ্গলবার গভীর রাতে ঢাকার বসুন্ধরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ নিয়ে মঙ্গলবার দুপুরে জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেসবিফ্রিংয়ের আয়োজন করা হয়।

প্রেসবিফ্রিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জামাল পাশা জানান, ফুয়াদকে রাজবাড়ীর রাস্তার মোড়ের ছোটন হত্যা মামলার সন্দেহ ভাজন আসামী হিসেবে গ্রেফতার দেখানো হয়েছে। এই মামলায় তাকে আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন জানানো হবে।

তিনি আরো বলেন, এই মামলা ছাড়াও দুই হাজার কোটি টাকা ম্যানি লন্ডারিং মামলা ও জেলা আওয়ামীলীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়ি ভাংচুরের ঘটনার মামলা সহ মোট ৮টি মামলা রয়েছে। এই সব মামলার প্রত্যেকটিতে তার বিরুদ্ধে আদালতে চাজর্শীট দেয়া হয়েছে। এর মধ্যে তিনটি মামলায় ওয়ারেন্ট রয়েছে।

তিনি বলেন, তিনি দীর্ঘদিন আত্মগোপন করে ছিলেন ঢাকা সহ দেশের বিভিন্নস্থানে। তাকে ধরতে পুলিশ দেশের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আসছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *