স্বাধীনতা বিরোধীরাই দেশে অপকর্ম ঘটানোর চেষ্টা করে-ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান

সাব্বির আলম বাবু, ভোলাঃ
ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেছেন, যারা স্বাধীনতার বিপক্ষে ছিল এবং যারা বাংলাদেশের অগ্রযাত্রাকে ব্যাহত করে পাকিস্তানি কায়দায় দেশকে পরিচালনার জন্য দেশীয় ও আন্তর্জাতিকভাবে একটি চক্র কাজ করে। তারাই অপকর্ম ঘটানোর চেষ্টা করে দেশে সম্প্রীতি নষ্ট করে। তারা কোনো র্ধম, বর্ণ বা গোত্রের না, এটা আমাদের বুঝতে হবে। এই লোক গুলোকে চিহ্নিত করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আইনের আওতায় আনতে প্রশাসনকে সাহায্য করতে হবে।

ভোলা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে ধর্মীয় সম্প্রতি ও সচেতনতামূলক প্রশিক্ষণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ধর্মের প্রতিনিধি, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের নেতারা অংশ নেন। এসময় ভোলা জেলার বর্তমান অবস্থা তুলে ধরে বক্তারা বর্তমানে যে সম্প্রীতি রয়েছে তা বজায় রাখার ওপর গুরুত্বারোপ করেন।

জেলা প্রশাসক মো. তৌফিক ই লাহী চৌধুরীর সভাপতিত্বে আলোচনায় অংশ নেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা চেয়ারম্যান সাইফুর রহমান, চরফ্যাসন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন্দ, ভোলা প্রেসক্লাব সভাপতি এম. হাবিবুর রহমান, ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন, সুজনের জেলা সভাপতি মোবাশ্বির উল্যাহ চৌধুরীসহ বিভিন্ন সংগঠনের নেতারা।সাব্বির আলম বাবু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *