কুড়িগ্রামে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃ রফিকুল ইসলাম, কুড়িগ্রাম:
“বাংলার মেহনতী মানুষ এক হও, দুনিয়ার মজদুর এক হও” জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী নানা আয়োজনের মধ্যদিয়ে কুড়িগ্রামে পালিত হয়েছে। জাতীয় শ্রমিক লীগ কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি শ্রমিক নেতা মোস্তাফিজার রহমান মোস্তফার সভাপতিত্বে ১২ অক্টোবর সকালে কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়। পরে জাতীয় শ্রমিক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কেক কেটে আলোচনা সভার মধ্যদিয়ে অনুষ্ঠান শুরুর পর মিলাদ ও দোয়া মাহফিল এবং জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে কুড়িগ্রাম পানি উন্নয়ন বোর্ডের সামনে শ্রমিকদের মাঝে খাবার বিতরণ করা হয়।

জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি ও কুড়িগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাফর আলী। বিশেষ অতিথি হিসেবে কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, কুড়িগ্রাম পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কুড়িগ্রাম পৌর মেয়র কাজিউল ইসলাম অংশগ্রহণ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন- জাতীয় শ্রমিক লীগ, কুড়িগ্রাম জেলা শাখার সহ-সভাপতি জমসেদ আলম, জয়নাল আবেদীন, মোফাজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক নুর আমিন মিলন, প্রবীণ শ্রমিক নেতা মজিবর রহমান, জাতীয় শ্রমিক লীগ কুড়িগ্রাম সদর উপজেলা শাখার সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক নুর ইসলাম, সহ-সভাপতি আরিফুল ইসলাম, মজনু সরকার ও যুগ্ম সাধারণ সম্পাদক বাদশা আলম প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *