সময় টিভির ডায়মন্ড প্লে বার্টন অর্জনে ঠাকুরগাঁওয়ে আনন্দ উৎসব

মোঃ রিফাত সরকার মাহিম, ঠাকুরগাঁও ব্যুরো:
দেশে প্রথম ও একমাত্র ইউটিউব চ্যানেল হিসেবে ডাযমন্ড প্লে বার্টন এ্যাওয়ার্ড অর্জন করেছে সময় টিভি। এ উপলক্ষে ঠাকুরগাঁওয়ে নানা কর্মসুচি ও আনন্দ উৎসব উদযাপন করা হয়েছে।

আজ শুক্রবার রাত সাড়ে আটটায় সময় টিভির রিপোর্টার জিয়াউর রহমান বকুলের সভাপতিত্বে জেলার রিপোর্টাস ইউনিটি কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে কেক কেটে অতিথি ও সহকর্মীদের মিস্টি খাইয়ে আনন্দ উৎসব পালন করা হয়।

এ সময় উপস্থিত ব্যক্তিরা বলেন, সময় টেলিভিশন দেশের শীর্ঘ চ্যানেল হিসেবে যেমন স্থান দখল করে রেখেছে। তেমনি দেশে প্রথম সময় টিভি ইউটিউব চ্যানেল ডায়মন্ড বার্টন অর্জন করে আরো দূর্দন্ত গতিতে এগিয়ে যাচ্ছে। এছাড়া সময় টিভি সাধারণ মানুষের দূর্দশা, ইতিহাস, ঐতিহ্য, উন্নয়ন ও অবহেলিতসহ সব ধরনের সংবাদ তুলে ধরার কারনেই আজ মানুষের কাছে জনপ্রিয় চ্যানেল হিসেবে আস্থা অর্জন করেছে। আমরা মনে করি এ ধারাবাহিকতা ধরে রাখবে কর্তৃপক্ষ তাহলে চ্যানেলটির আরো প্রসার ঘটবে।

অনুষ্ঠানে ঠাকুরগাঁও সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, রিপোর্টাস ইউনিটির সভাপতি এমদাদুল ইসলাম ভুট্টো, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ লিটুসহ জেলার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *