মিথ্যা তথ্য দিয়ে সংবাদ সম্মেলনের তীব্র প্রতিবাদ,

মোঃ মতিয়ার রহমান (গাইবান্ধা) গোবিন্দগঞ্জ:
গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার ১নম্বর ওয়ার্ডের বোয়ালিয়ায় অবৈধভাবে বালু উত্তোলনে বাঁধা দেয়ায় একজন নারীসহ দুই যুবককে হত্যার উদ্দেশ্যে মধ্যযুগীয় কায়দায় গাছের সাথে বেঁধে মারপিট শিরোনামে আমাকে জড়িয়ে বাংলাদেশ প্রেস ক্লাব গোবিন্দগঞ্জ কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনটি আমার দৃষ্টিগোচর হয়েছে। 

সংবাদ সম্মেলনে অসত্য তথ্য উপস্থাপনের মাধ্যমে বিভ্রান্তি ছড়ানো হয়েছে। বিষয়টি রাজনৈতিক ও সামাজিকভাবে আমাকে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে একটি চক্রান্ত।

আমি গোবিন্দগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। প্রকৃতপক্ষে ঘটনার দিন স্থানীয় কয়েকজন ছেলেদের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। বিষয়টি আমাকে জানালে আমি ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে উভয়পক্ষকে শান্ত করে মিমাংসা করে দেই। এ ঘটনার পর অতিউৎসাহী ব্যক্তিরা ভুক্তভোগী ব্যক্তিদের দিয়ে সংবাদ সম্মেলন করে। যেখানে আমাকে ঘটনার সাথে জড়িত করা হয়েছে।

ঘটনার সাথে আমাকে জড়িয়ে মিথ্যা তথ্য ভিত্তিক এমন সংবাদ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ও পত্র-পত্রিকায় প্রকাশের ঘটনায় আমি তীব্র প্রতিবাদ জানাচ্ছি। মারপিটের ঘটনা এবং বালু উত্তোলন বা পরিবহনের সাথে আমার সম্পৃক্তার বিষয়টি সম্পূর্ণ বানোয়াট, ভিত্তিহীন ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত।

এসময় উপস্থিত ছিলেন পৌরসভার ২নম্বর প্যানেল মেয়র ও ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রিমন কুমার তালুকদার, ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান রিপন ও এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *