তারুয়া ইউনিয়নকে মাদক, সন্ত্রাস মুক্ত একটি মডেল ইউনিয়নে পরিণত করতে নৌকা প্রতীক চান জাকির বাউল

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া:
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার আসন্ন তারুয়া ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে তারুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ জাকির বাউল বৃহস্পতিবার বিকাল তিনটায় মোটর সাইকেল শো-ডাউন করে।

আশুগঞ্জ উপজেলার আসন্ন তারুয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে প্রত্যাশী মোহাম্মদ জাকির বাউলে নেতৃত্বে মোটর সাইকেল শো-ডাউনটি তারুয়া নজরুল মার্কেট থেকে শুরু করে তারুয়া পুরতন বাজার হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরবর্তীতে উপজেলা কার্যালয়ের সামনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।এতে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক হাজী মোহাম্মদ ছফি উল্লাহ মিয়া, তারুয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ জাকির বাউল,মুসলিম মাষ্টার,আলি আকবর মেম্বার,শাহ শিবু,শাহ রোবন,আজিজ বাউল,সেলিম মেম্বার,৮ নং ওয়ার্ড কমিটির সভাপতি মোঃ আলম বাউল প্রমুখ।

তারুয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রত্যাশী মোহাম্মদ জাকির বাউল বলেন,দল আমাকে মনোনয়ন দিলে আমি তারুয়া ইউনিয়নে বিজয়ী হয়ে তারুয়া ইউনিয়নকে মাদক,ও সন্ত্রাস মুক্ত একটি মডেল ইউনিয়নে পরিণত করার জন্য ইউনিয়নবাসীকে একসাথে নিয়ে কাজ করব। তিনি আরো বলেন আমি জনপ্রতিনিধি না হয়েও তারুয়া ইউনিয়নের মসজিদ,মাদ্রাসা এবং স্কুলের উন্নয়নে ব্যাক্তিগত ভাবে কাজ করেছি। আমার স্বপ্ন গ্রামকে শহর গড়ার লক্ষে যে আন্দোলন মাননীয় প্রধানমন্ত্রী শুরু করেছেন তা বাস্তবায়নে কজা করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *