দিনাজপুরে অপহরণের অভিযোগে দুই ভুয়া ডিবি সদস্য আটক

মোঃ আসাদুল্লাহ আল গালিব, দিনাজপুর:
দিনাজপুরে অপহরণের অভিযোগে দুই ভুয়া ডিবি সদস্যকে আটক করেছে পুলিশ। বুধবার (৬ অক্টোবর) বিকেলে দিনাজপুরের খানসামা উপজেলার আঙ্গারপাড়া ইউনিয়নে আঙ্গারপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। 

আটকৃতরা হলেন- খানসামা উপজেলার আঙ্গারপাড়া গ্রামের আনারুল ইসলাম (৩৫) ও উত্তমপাড়ার নিতাই রায় (৩০)। 

সন্ধ্যায় চিরিরবন্দর উপজেলার আলোকদিহি ইউনিয়নের বেকীপুল দেবীগঞ্জ বাজারের কাছে মোটরসাইকেল পৌঁছালে অপহরণ হওয়া ব্যক্তিরা চিৎকার শুরু করলে স্থানীয়রা এগিয়ে আসে। এ সময় দুইটি মোটরসাইকেলে চার অপহরণকারী পালিয়ে গেলেও দুই জনকে আটক করে স্থানীয়রা। পরে চিরিরবন্দর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ভুয়া দুই ডিবি সদস্য ও অপহরণ হওয়া পাঁচ জনকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্থানীয় সূত্রে জানা যায়, অপহরণের শিকার হওয়া পাঁচ ব্যক্তি খানসামা উপজেলার আঙ্গারপাড়ার শামীমের বাড়িতে বেড়াতে আসেন। বিকেলে চারটি মোটরসাইকেলে ছয় জন ব্যক্তি নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে পাঁচ জনকে শামীমের বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যান। পরে তারা মুক্তিপণ হিসেবে তাদের কাছে ১৫ লাখ টাকা দাবি করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন, চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার। তিনি জানান, দুজন অপহরণকারীকে আটক ও অপহরণ হওয়া ৫ জনকে উদ্ধার করা হয়েছে। সন্ধ্যায় সবাইকে খানসামা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

খানসামা থানার ওসি কামাল হোসেন জানান, আটকৃত আনারুল ও নিতাই জাল ডলার ব্যবসায়ী। তাদের একটি চক্র আছে। জিজ্ঞাসাবাদের পর এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *