চাতরী ইউনিয়নের মানুষের আস্থা বর্তমান চেয়ারম্যান ইয়াসিন হিরু

মোঃ ফখর উদ্দিন, আনোয়ারা, চট্টগ্রাম:
চট্টগ্রাম আনোয়ারা উপজেলার ৮নং চাতরী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান গরিব ,দুঃখী সাধারন মানুষের প্রিয় মুখ বিশিষ্ট সমাজসেবক ন্যায় বিচারক ইয়াসিন হিরু। তিনি মানুষের বিপদে-আপদে ছুটে চলে যান ইউনিয়নের বিভিন্ন গ্রামে। অংশ গ্রহণ করেন এলাকার বিভিন্ন জনসেবামূলক কাজে। তার এমন সাদামাটা জীবন যাপন ও বিভিন্ন সেবা মূলক কর্মকাণ্ডে খুশি ইউনিয়নবাসী। আসন্ন ইউপি নির্বাচনে আবারও ৮নং চাতরী ইউনিয়নের মানুষের সেবা করতে চান তিনি৷

তিনি এলাকার বিভিন্ন উন্নয়ন ও জনসেবামূলক কাজ করে যাচ্ছেন দীর্ঘদিন থেকে। নিরলস ভাবে অত্র ইউনিয়নের সাধারণ ও অবহেলিত মানুষজনদের নিয়ে সামাজিক উন্নয়নে কাজ করে চলেছেন। প্রতিনিয়ত ইউনিয়ন বাসীদের ভালোবাসায় ইউনিয়নের বিভিন্ন গ্রামে-মোড়ে,মোড়ে ছুটে চলে যাচ্ছেন তিনি। মানুষের বিপদে-আপদে সামর্থ্য অনুযায়ী আর্থিক সহায়তা করে ব্যাপক সুনাম অর্জন করেছেন এলাকায়। আসন্ন ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী হয়ে ভোট যুদ্ধে জয়লাভ করে ৮নং চাতরী ইউনিয়নের মানুষের সেবা ও বর্তমান উন্নয়নের ধারা অব্যাহত ধরে রাখতে চান৷

ইউনিয়ন ঘুরে স্থানীয়দের সাথে কথা বললে তারা জানান,দলমত নির্বিশেষে জনগনের কল্যানে নিরলস ভাবে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন হিরু চেয়ারম্যান।এলাকার মানুষের উন্নয়নমূলক প্রত্যেকটি কাজে তাকে সঙ্গে পাওয়া যায় । আমাদের বিপদে-আপদে সবসময় ছুটে চলে আসেন তিনি।

এব্যাপারে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ-প্রার্থী বর্তমান চেয়ারম্যান ইয়াসিন হিরু বলেন আধুনিক ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই ।

এছাড়াও আমি দীর্ঘদিন থেকে সাধারণ মানুষকে নিয়ে এই ইউনিয়নে বিভিন্ন সেবামূলক কাজ করে যাচ্ছি । আগামী ইউপি নির্বাচনে নির্বাচিত হয়ে ইউনিয়নের অসমাপ্ত রাস্তাঘাট সংষ্কারসহ ৮নং চাতরী ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করতে আমি বর্দ্ধপরিকর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *