৮ দফা দাবিতে সিলেটে মালিক পরিবহনের মানববন্ধন

মুশফাকুর রহমান, সিলেট:
ঢাকা-সিলেট মহাসড়কে অটোরিক্সা সিএনজি থ্রি হুইলার চলাচল বন্ধ করা সহ ৮ দফা দাবিতে সিলেট তামাবিল মটর মালিক গ্রুপ ও সিলেট তামাবিল মিনিবাস মালিক সমিতি এবং শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে এক মানববন্ধন কর্মসূচী অনুষ্টিত হয়। সোমবার (৪ অক্টোবর) দুপুর ১২টায় দক্ষিণ সুরমাস্থ হুমায়ুন রশিদ চত্ত্বর পয়েন্টে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

সিলেট তামাবিল মটর মানিক গ্রুপের সভাপতি মো: নাজিম উদ্দিন লস্করের সভাপতিত্বে ও ঢাকা দক্ষিণ বাদেশ্বর মালিক সমিতির সাধারণ সম্পাদক সেলিম আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন, সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতির অর্থ সম্পাদক ও জেলা টাউন বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মো: আমিনুজ্জামান (জোয়াহির), সিলেট তামাবিল বাস মটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চৌধুরী, জেলা শ্রমিক ইউনিয়নের সাবেক কোষাধ্যক্ষ শামছুল হক মালিক, সিলেট জেলা মালিক সমিতির সহ-সাধারণ সম্পাদক আব্দুল মালিক শেকু, মাসুদুর রহমান, মো: মুসা মিয়া, ছয়েদ আহমদ, মো: মনাফ মিয়া, নিজাম উদ্দিন, আবুল হোসেন, হাজী লিয়াকত আলী ইঞ্জিনিয়ার ইলিয়াস আলী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, চালকের আসন মটর যান আইন অনুসারে সংযোজন, অটোরিক্সা সিএনজিতে গ্রীল সংযোজন, হাইকোর্টের নিষেধাজ্ঞা অমান্য করে হাইওয়ে রোডে চলাচলকারী অটোরিক্সা বন্ধ সহ ৩ জনের অধিক যাত্রী বহন না করা ও রেজিষ্ট্রেশন বিহীন অটোরিক্সা সিলেট জেলায় চলাচল সম্পূর্ন রুপে নিষিদ্ধ করতে হবে। তা না করা হলে আমাদের আন্দোলন অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *