মাদারীপুরে পুলিশ লাঞ্ছিত ঘটনায় ছাত্রলীগ নেতাসহ ৪ জনের ১০ বছরের কারাদন্ড

মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরের পুলিশ লাঞ্ছিত ঘটনার মামলায় শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি লাভলু হাওলাদারসহ ৪ জনকে ১০ বছর করে কারাদন্ড প্রদান করেছে আদালত। আজ সোমবার (৪ অক্টোবর) বিকেলে বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা এ রায় প্রদান করেন।

মাদারীপুর পাবলিক প্রসিকিউটর এডভোকেট সিদ্দিকুর রহমান সিং জানান, ২০১৪ সালের ১১ সেপ্টেম্বর মাদারীপুর জেলার শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ঘাট এলাকায় বাদশা শেখের দোকানে মাদক উদ্ধার অভিযানে যায় পুলিশ। উদ্ধার অভিযানের সময় পুলিশকে সরকারি কাজে বাধা ও মারধরের ঘটনা ঘটে। এসময় বেশ কয়েকজন পুলিশ গুরুত্বর আহত হয়। পরবর্তীতে শিবচর থানার এএসআই আলমগীর হোসেন বাদী হয়ে ১৯ জনের নামে একটি মামলা দায়ের করে। উক্ত মামলায় আজ বিকেলে ৪ জনকে ১০ বছর কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের কারাদণ্ড এবং ৭ জনকে তিন বছর করে কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৩ মাসের কারাদণ্ড প্রদান করেন।

১০ বছর কারাদণ্ডপ্রাপ্ত আসামীরা হচ্ছে ছাত্রলীগ নেতা লাভলু হাওলাদার, বাদশা শেখ, তন্ময়, কামাল শেখ এবং ৩ বছর কারাদণ্ডপ্রাপ্ত আসামীরা হচ্ছে তুষার, মাসুদ, মিজান, রেজাউল, নুর মোহাম্মদ, রাসেল, হযরত আলী। রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্ত আসামীরা আদালতে উপস্থিত ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *